Uttar Pradesh

হবু বেয়ানের প্রেমে হাবুডুবু, সন্তানের বিয়ের আগেই মহিলাকে নিয়ে পালালেন পাত্রের বাবা

পুলিশ সূত্রে খবর, ৮ জুন থেকে নিখোঁজ পাপ্পুর স্ত্রী এবং শাকিল। পাপ্পুর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৫:৫৯
Share:

—প্রতীকী ছবি।

পুত্রের বিয়ে দেবেন বলে হবু বেয়াইয়ের বাড়িতে যাতায়াত শুরু করেছিলেন এক ব্যক্তি। সম্প্রতি সেই যাতায়াতের পরিমাণ বেড়ে যায় অনেকটাই। পাত্র এবং পাত্রী দুই বাড়ির সকলেই মনে করেছিলেন যে, বিয়ে সংক্রান্ত কাজের সূত্রেই যাতায়াত করছেন তিনি। বিয়ের ফুল ফুটেছিল ঠিকই, তবে তা ফুটেছিল ওই ব্যক্তির মনে। পুত্রের বিয়ে ঠিক করতে গিয়ে পাত্রীর মায়ের সঙ্গে আলাপ হয় তাঁর। ধীরে ধীরে হবু বেয়ানের প্রেমে পড়ে যান তিনি। আর তর সয়নি তাঁর। ছেলের বিয়ে দেওয়ার আগে পাত্রীর মাকে নিয়ে পালিয়ে যান তিনি।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের কসগঞ্জ জেলার। দুন্দওয়ারা এলাকার বাসিন্দা পাপ্পুর কন্যার সঙ্গে গণেশপুরের বাসিন্দা শাকিলের পুত্রের বিয়ের পাকাকথা হয়ে গিয়েছিল। কিন্তু পাত্র-পাত্রীর চার হাত এক হওয়ার অপেক্ষা না করে পাপ্পুর স্ত্রীকে নিয়ে পালিয়ে যান শাকিল। শাকিলের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেন পাপ্পু।

পুলিশ জানায়, শাকিলের ১০ সন্তান রয়েছেন। সাত সন্তান রয়েছেন পাপ্পুর। বোনের মেয়েকেও দত্তক নিয়েছিলেন পাপ্পু। পুলিশ সূত্রে খবর, ৮ জুন থেকে নিখোঁজ পাপ্পুর স্ত্রী এবং শাকিল। পাপ্পুর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement