Uttar Pradesh

উত্তরপ্রদেশে ঘর থেকে উদ্ধার মা-মেয়ের পচাগলা দেহ, ডাকাতের হাতে খুন, অনুমান পুলিশের

ওই প্রৌঢ়ার স্বামীর মৃত্যু হয়েছে আগেই। যুবতী মেয়েকে নিয়ে খিচড়া গ্রামের ওই বাড়িতে একাই থাকতেন তিনি। শনিবার নিজেদের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৯
Share:

দরজা ভেঙে দেহ উদ্ধার করছে পুলিশ। ছবি: সংগৃহীত।

বন্ধ ঘর থেকে উদ্ধার হল মা-মেয়ের পচাগলা দেহ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুর জেলায়। পুলিশের অনুমান, ডাকাতের হাতে খুন হয়েছেন তাঁরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহতদের নাম কাউসার জাহান (৬০) এবং তাঁর মেয়ে খুশবু (২৫)। হাপুর জেলার খিচড়া গ্রামে নিজেদের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় তাঁদের। গত কয়েকদিন তাঁদেরকে ঘর থেকে বেরোতে দেখেননি কেউই। এর পর শনিবার ওই ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেন গ্রামবাসীরা। পুলিশ এসে দরজা ভেঙে মা-মেয়ের পচা-গলা দেহ উদ্ধার করেছে।

স্থানীয়েরা জানাচ্ছেন, ওই প্রৌঢ়ার স্বামীর মৃত্যু হয়েছে আগেই। যুবতী মেয়েকে নিয়ে খিচড়া গ্রামের ওই বাড়িতে একাই থাকতেন তিনি। রবিবার হাপুর পুলিশের অতিরিক্ত সুপার বিনীত ভাটনগর বলেছেন, ‘‘ওই দুই মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। সম্ভবত চার থেকে পাঁচ দিন আগেই ঘটনাটি ঘটেছে। পুলিশের অনুমান, বাড়িতে ডাকাতি করতে এসে তাঁদের খুন করেছে আততায়ীরা।’’ দেহদু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুষ্কৃতীদের ধরতে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement