Garden Reach

রিকশায় বসিয়ে বালিকাকে ‘যৌন নিগ্রহ’! সিসিটিভির ফুটেজ দেখে গার্ডেনরিচ থানা ধরে ফেলল চালককে

শনিবার সকালে রিকশায় চেপে স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। তখনই ওই রিকশাচালক তাকে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫১
Share:

বাজেয়াপ্ত সেই রিকশা। —নিজস্ব চিত্র।

কলকাতায় স্কুল যাওয়ার পথে ১০ বছরের স্কুলপড়ুয়াকে যৌন হেনস্থার অভিযোগ উঠল প্রৌঢ় রিকশাচালকের বিরুদ্ধে। শনিবার সকালে গার্ডেনরিচের ব্যস্ত রাস্তায় ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। অভিযুক্ত রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ রিকশায় চেপে বাঁধা বড়তলা থেকে নট বেহারি মোড়ের স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। তখনই ওই রিকশাচালক তাঁকে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। বিষয়টি জানতে পেরেই গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীর বাবা। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ৭৫ (২) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা হয়েছে শিশু সুরক্ষা (পকসো) আইনেও।

নির্যাতিতা শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে প্রথমেই বাঁধা বড়তলা থেকে নট বেহারি মোড় পর্যন্ত এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই ফুটেজের ভিত্তিতে ২৪ ঘণ্টার মধ্যে ওই রিকশাচালককে শনাক্ত করে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের বয়স ৫৮। তিনি মেটিয়াবুরুজের বাসিন্দা। তাঁর রিকশাটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement