Rajasthan

রাজস্থানে মাদক খাইয়ে ১৯ বছরের তরুণীকে গণধর্ষণের অভিযোগ, ধৃত চার

পুলিশের অতিরিক্ত সুপার (ওমেন ক্রাইম সেল) প্রিয়াঙ্কা কুমাওয়াত জানিয়েছেন, তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করেছে পুলিশ। মামলার তদন্তভার দেওয়া হয়েছে এএসপি রাজেশ শর্মার হাতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৫
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

কলকাতার আরজি করে চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় তোলপাড় সারা দেশ। তার মধ্যেও রোজই নারী নির্যাতনের ঘটনা প্রকাশ্যে আসছে। এ বার মাদক খাইয়ে ১৯ বছরের তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাঁচ যুবকের। ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়সলমেরে।

Advertisement

ওই তরুণী পড়াশোনার জন্য জয়সলমেরে একটি বাড়িতে ভাড়া থাকতেন। একই গ্রামে থাকতেন ওই পাঁচ যুবকও। যুবকেরা তরুণীর পূর্ব পরিচিত। তাঁরাই ওই তরুণীকে শহরে নিয়ে গিয়ে মাদক খাইয়ে অচৈতন্য করে একে একে ধর্ষণ করেছে বলে অভিযোগ। বুধবার ওই তরুণী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে গত ২৮ অগস্ট। দোষীদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ এনেছেন ওই তরুণী। পুলিশের অতিরিক্ত সুপার (ওমেন ক্রাইম সেল) প্রিয়াঙ্কা কুমাওয়াত জানিয়েছেন, তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করেছে পুলিশ। মামলার তদন্তভার দেওয়া হয়েছে এএসপি রাজেশ শর্মার হাতে।

Advertisement

ওই পাঁচ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যেই চার জনকে আটক করা হয়েছে। ফেরার পঞ্চম অভিযুক্ত। তাঁর খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement