Rajasthan

পারিবারিক অশান্তির জের, চার সন্তানকে ট্যাঙ্কের জলে ডুবিয়ে আত্মহত্যা করলেন তরুণী

নিয়মিত পারিবারিক অশান্তির জেরে হতাশ হয়ে পড়েছিলেন তরুণী। শেষমেশ অশান্তির হাত থেকে বাঁচতে সন্তানদের প্রাণে মেরে ফেলার সিদ্ধান্ত নেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৩:০১
Share:

—প্রতীকী ছবি।

বহু দিন ধরে পরিবারের অশান্তি নিয়ে চিন্তিত ছিলেন তরুণী। কিন্তু দিনের পর দিন সেই অশান্তি অসহনীয় হয়ে উঠছিল তাঁর কাছে। অভিযোগ, চার সন্তানকে ট্যাঙ্কের জলে ডুবিয়ে খুন করে ফেলেন তরুণী। সন্তানদের খুন করার পর ওই ট্যাঙ্কের জলে ডুবেই আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ঘটনাটি রবিবার রাজস্থানের বারমের জেলার ধানে কে তালা গ্রামে ঘটেছে। মৃতদের বয়স পাঁচ থেকে ১১ বছরের মধ্যে বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিয়মিত পারিবারিক অশান্তির জেরে হতাশ হয়ে পড়েছিলেন তরুণী। শেষমেশ অশান্তির হাত থেকে বাঁচতে সন্তানদের প্রাণে মেরে ফেলার সিদ্ধান্ত নেন তিনি। পুলিশের দাবি, গ্রামের একটি জলের ট্যাঙ্কের সামনে চার সন্তানকে নিয়ে যান তরুণী। তার পর চার জনকেই জলের ট্যাঙ্কে ধাক্কা দিয়ে ফেলে দেন তিনি। পুলিশ জানিয়েছে, চার সন্তানকে খুন করার পর নিজেও ট্যাঙ্কে ঝাঁপিয়ে পড়েন ওই তরুণী।

তরুণীকে ট্যাঙ্ক থেকে উদ্ধার করে তাড়াতাড়ি নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। এখনও চিকিৎসাধীন রয়েছেন তিনি। পুলিশ জানিয়েছে, তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তরুণীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement