Rajeev Khandelwal

‘হেভিওয়েট বিয়েতে নিছক মুখ দেখাতে যেতে পারব না’, অম্বানীদের নিমন্ত্রণে ‘না’ রাজীবের

রাজীবের মতে, অম্বানীদের সঙ্গে তাঁর পরিচয় নেই। হেভিওয়েট বিয়েতে শুধু মাত্র নিজের মুখ দেখানোর জন্য হাজির হতে নারাজ অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ২০:২২
Share:

রাজীব খাণ্ডেলওয়াল। ছবি: সংগৃহীত।

অনন্ত-রাধিকার রাজসিক বিয়েতে ভারতীয় তারকারা তো বটেই, আন্তর্জাতিক তারকাদের উপস্থিতিও ছিল নজরকাড়া। বিশ্বের তাবড় ব্যক্তিত্ব এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অম্বানী পরিবারের নিমন্ত্রণে। কিন্তু সাড়া দিলেন না এক বলি অভিনেতা। উপরন্তু জনসমক্ষে বললেন, “বিয়ের অনুষ্ঠানে গেলে নিজেকে সবচেয়ে বড় ব্যর্থ মানুষ মনে হত।”

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কথা বললেন রাজীব খাণ্ডেলওয়াল। কিন্তু যে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে শাহরুখ থেকে সলমন, সকলে মুখিয়ে ছিলেন, সেখানে রাজীব এই কথা বললেন কেন? নিমন্ত্রণ থাকা সত্ত্বেও কেন গেলেন না? রাজীবের মতে, অম্বানীদের সঙ্গে তাঁর পরিচয় নেই। হেভিওয়েট বিয়েতে শুধু মাত্র নিজের মুখ দেখানোর জন্য হাজির হতে নারাজ অভিনেতা। সাফ জানিয়ে দিলেন, অন্যদের ক্ষেত্রে নিজেদের নজরে আনার এই পন্থা সুবিধাজনক হতে পারে, কিন্তু তাঁর ক্ষেত্রে নৈব নৈব চ। তাঁর মতে, অম্বানীদের বিয়েতে গেলে নিজেকে বোকা বোকা লাগত।

একই সাক্ষাৎকারে সঞ্জয় লীলা ভন্সালী প্রসঙ্গে কথা বললেন রাজীব। বেশ কয়েক বছর আগে সঞ্জয়ের একটি ছবিতে স্বাক্ষর করেছিলেন তিনি। ছবির নাম ‘চেনাব গান্ধী’, প্রযোজক সঞ্জয়। প্রায় এক বছর ধরে অপেক্ষা করিয়েছিলেন সঞ্জয়, দাবি রাজীবের। বললেন, “ছবির কাজ শুরু হয়নি কোনও দিনই। এ দিকে আমি চুক্তিবদ্ধ ছিলাম। ফলে অন্য কোনও কাজে হাত দিতে পারছিলাম না। সুযোগ ফিরিয়ে দিতে হচ্ছিল।” এই ঘটনার পরে ২০০৯ সালে ‘সচ কা সামনা’ রিয়্যালিটি শোতে কাজ শুরু করেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement