Karan Johar

‘চাইলেই সব পাওয়া যায় না’, বোধোদয় কর্ণ জোহরের! ‘সুবিধাভোগী’ বলে বিঁধলেন কাকে?

গত রবিবার মুম্বইয়ে ‘কোল্ডপ্লে’-র তিন দিনের অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয় একটি তৃতীয় পক্ষের ওয়েবসাইটে। কিন্তু শুরু থেকেই ত্রাহি ত্রাহি রব। টিকিট অমিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৮
Share:

হতাশা পরিচালক কর্ণ জোহরের গলায়। ছবি: সংগৃহীত।

ব্রিটিশ রক ব্যান্ড ‘কোল্ডপ্লে’ আসছে ভারতে। আগামী বছর মুম্বইয়ে একাধিক অনুষ্ঠান করার কথা রয়েছে তাদের । গত রবিবার তিন দিনের অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয় একটি তৃতীয় পক্ষের ওয়েবসাইটে। কিন্তু শুরু থেকেই ত্রাহি ত্রাহি রব। টিকিট অমিল। বহু চেষ্টা করেও বেশির ভাগ মানুষই পাননি টিকিট। তাই সমাজমাধ্যমে অনেকেই ক্ষোভপ্রকাশ করেছেন।

Advertisement

এই প্রেক্ষিতে সমাজমাধ্যমে এক রহস্যময় পোস্ট করেছেন কর্ণ জোহরও। অনুরাগীরা সন্দেহ করছেন, প্রযোজক-পরিচালক নিজেও চেষ্টা করে ব্যর্থ হয়েছেন হয়তো। তাই এমন হতাশাব্যাঞ্জক পোস্ট করেছেন।

সোমবার সকালে ইনস্টাগ্রাম স্টোরিতে কর্ণ লিখেছেন, “প্রিয় সুবিধাভোগী, আমার খুব ভাল লাগে যে, কোল্ডপ্লে এবং মিনি কেলি তোমাকে সব সময় সাদাসিধে থাকতে সাহায্য করে... প্রিয়, তুমি যা চাইবে সবই যে পাবে, এমনটা নয়... অপার ভালবাসা, মিতব্যয়ী।” এ কথা ঠিক কার উদ্দেশে বললেন কর্ণ! হতে পারে, তিনি নিজেই অনেক চেষ্টা করে একটি টিকিট জোগাড় করতে ব্যর্থ হয়েছেন।

Advertisement

২০২৫ সালে সারা বিশ্ব জুড়ে গানের অনুষ্ঠান করতে চলেছে কোল্ডপ্লে। তারই অঙ্গ হিসাবে জানুয়ারি মাসে মুম্বইয়ে অন্তত তিনটি অনুষ্ঠান করার কথা তাদের। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ১৮, ১৯ ও ২১ জানুয়ারি অনুষ্ঠানের জন্য টিকিট বিক্রি হয় রবিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement