Pujarini Ghosh

বার বার অচৈতন্য অভিনেত্রী, ভর্তি করানো হল হাসপাতালে, কী হয়েছে পূজারিনীর?

তিন বার অজ্ঞান হয়ে পড়েন পূজারিণী। বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আচমকা কী হল অভিনেত্রীর?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৬
Share:

পূজারিণী ঘোষ। ছবি: সংগৃহীত।

পর্দার তারকাদের নানা ধরনের বিধিনিষেধ থাকে। প্রতিনিয়ত শরীরচর্চা থেকে ছিপছিপে চেহারা ধরে রাখতে মেনে চলতে হয় কড়া ডায়েট। এ বার সেই ডায়েটের পরিণাম ভুগছেন পূজারিনী ঘোষ। রক্তচাপ নেমে ৬০/৪০, একেবারে অজ্ঞান হয়ে পড়েন পূজারিণী। তাঁকে শেষমেশ ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু সেখানে ভর্তি করার পর রক্তচাপ বেশ কিছুটা কমে যাওয়ায় তাঁকে আইসিইউতে রাখা হয়েছে আপাতত। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে পূজারিণী জানান, আগের তুলনায় ভাল আছেন। তবে রক্তচাপ ৯০ এর উপর না ওঠা পর্যন্ত আইসিইউতে রাখা হবে তাঁকে।

Advertisement

পেশার খাতিরে কড়া ডায়েটে থাকতে হয় পূজারিণীকে। তবে গত কয়েক দিন ধরেই কর্মজীবন ও ব্যক্তিগত জীবন নিয়ে দুশ্চিন্তায় ছিলেন। পূজারিণীর কথায়, ‘‘আসলে ডায়েট তো আমি একা করছি না। আমাদের সকলকেই করতে হয়। এটা আমাদের পেশার দাবি। তবে বেশ কয়েক দিন ধরেই কাজ চলছিল। তার জন্য অনেকটা ওজন কমানোর প্রয়োজন ছিল। ফলত ঠিক করে খাওয়াদাওয়া হয়নি। ব্যক্তিগত জীবনেও বেশ কিছু ঘটনায় চিন্তিত ছিলাম। সেই কারণেই এটা হয়েছে। তবে হ্যাঁ মাঝেমধ্যে মনে হয় এই পেশার তো একটা বাড়তি চাপ রয়েছে নিজেকে ছিপেছিপে দেখানোর।’’

টলিপাড়ার পরিচিত নাম পূজারিনী। এছাড়াও হিন্দি ভাষায় কাজ করেছেন তিনি। অভয় দেওলের বিপরীতে ‘জে এল ফিফটি’তে অভিনয় করেছেন। অভিরূপ ঘোষের ওয়েব সিরিজ় ‘ওঝা’তে দেখা গিয়েছিল তাঁকে। ‘আশমানি ভোর’, ‘অন্য রূপকথা’ ছবিতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement