Janhvi Kapoor

‘শিখর’কে নিয়েই সুখে আছেন! ‘প্রেমিক’-এর সঙ্গে বিয়ের পরিকল্পনা নিয়ে কী ইঙ্গিত দিলেন জাহ্নবী?

শ্রীদেবী চলে যাওয়ার পরে শিখরের উপর নির্ভরশীল হয়ে পড়েন বলে নিজেই জানান জাহ্নবী। কিন্তু কখনওই সেই সম্পর্কে সরাসরি কোনও সিলমোহর দেননি অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৭:০৫
Share:

শিখর ও জাহ্নবী। ছবি-সংগৃহীত।

খুব শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী জাহ্নবী কপূর? অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে। পোলো খেলোয়াড় শিখর পাহাড়িয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রত্যক্ষ ভাবে কিছুই বলেননি অভিনেত্রী। তবে এর আগে ‘কফি উইথ কর্ণ’-তে গিয়ে মুখ ফস্কে বেরিয়ে গিয়েছে, ‘শিখু’-র নাম। আবার কখনও ‘প্রেমিক’-এর নামের পেনডেন্ট দেখা গিয়েছে জাহ্নবীর গলায়।

Advertisement

শ্রীদেবী চলে যাওয়ার পরে শিখরের উপর নির্ভরশীল হয়ে পড়েন বলে নিজেই জানান জাহ্নবী। কিন্তু কখনওই সেই সম্পর্কে সরাসরি কোনও সিলমোহর দেননি অভিনেত্রী। কিন্তু কপিল শর্মার শোয়ে এসে শিখরকেই বিয়ে করার ইঙ্গিত দিয়ে দিলেন তিনি।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-র প্রচারে কপিল শর্মার শোয়ে প্রচারে এসেছিলেন রাজকুমার রাও ও জাহ্নবী কপূর। সঙ্গী যদি একই পেশার হন, তা হলে কী কী সুবিধা ও অসুবিধা রয়েছে? এই প্রশ্ন রাজকুমারের দিকে ছুড়ে দেন কপিল। কারণ, অভিনেতার স্ত্রী পত্রলেখাও এক জন অভিনেত্রী।

Advertisement

এর পরেই জাহ্নবীর উদ্দেশে বিয়ে নিয়ে একটি প্রশ্ন রাখেন কপিল। তিনি জিজ্ঞাসা করেন, ‘‘একই জগতের মানুষকে আপনি পছন্দ করবেন, না কি জীবনের যে ‘শিখর’-এ আছেন সেখানেই ভাল আছেন?’’ কিছুটা লজ্জা পেয়েই জাহ্নবী উত্তর দেন, ‘‘আমি যে ‘শিখর’-এ রয়েছি, সেখানেই খুব খুশি আছি।’’ জাহ্নবীর এই ইঙ্গিতেই স্পষ্ট হয়, শিখরের সঙ্গেই ভবিষ্যৎ পরিকল্পনা করেছেন অভিনেত্রী। তবে বিয়ে কবে করছেন, তা নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। বর্তমানে কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান শ্রীদেবী-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement