Jacqueline Fernandez in Hollywood

ভ্যান ডামের কন্যা জ্যাকলিন! হলিউড ছবিতে বড় চমক বলিউড অভিনেত্রীর, কবে মুক্তি পাবে ছবিটি?

অতীতে বিদেশি ছবিতে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। এ বার তিনি হলিউড অ্যাকশন তারকা জঁ ক্লদ ভ্যান ডামের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৪
Share:

ভ্যান ডামের সঙ্গে জ্যাকলিন। ছবি: সংগৃহীত।

জঁ ক্লদ ভ্যান ডামের সঙ্গে পর্দা ভাগ করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়! কোনও গুজব নয়। হলিউডের একটি ছবিতে অভিনয় করছেন তাঁরা। সম্প্রতি সেই ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পরেই নড়েচড়ে বসেছেন জ্যাকলিনের অনুরাগীরা।

Advertisement

২০১৭ সালে মুক্তি পায় ভ্যান ডাম অভিনীত অ্যাকশন ছবি ‘কিল দেম অল’। এ বারে ছবির সিক্যুয়েল মুক্তির অপেক্ষায়। সেই ছবিতেই হলিউড অভিনেতার সঙ্গে রয়েছেন জ্যাকলিন। সম্প্রতি ‘কিল দেম অল ২’ ছবিটির ট্রেলার প্রকাশ্যে এসেছে। সেখানে ‘ডাবল ইমপ্যাক্ট’ খ্যাত হলিউড তারকার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে জ্যাকলিনকে অ্যাকশন করতে দেখা গিয়েছে।

ছবিতে ভ্যান ডামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জ্যাকলিন। তাঁর চরিত্রের নাম ভেনেসা। ছবির গল্প অনুযায়ী, ফিলিপ (ভ্যানডামের চরিত্রের নাম) দীর্ঘ সময় পর তার মেয়েকে খুঁজে পায়। দু’জনে ইটালির এক নির্জন গ্রামে একসঙ্গে থাকতে শুরু করে। কিন্তু সেখানেই তাদের খুঁজে বার করে শত্রুপক্ষ। কী ভাবে পরিত্রাণ পাবে তারা, সেই গল্পই বলবে ছবিটি।

Advertisement

এর আগে বিদেশের ‘ডেফিনেশন অফ ফিয়ার’ এবং ‘টেল ইট লাইক আ উওম্যান’ ছবিতে অভিনয় করেছিলেন জ্যাকলিন। কিন্তু এই ছবিগুলি অভিনেত্রীকে সেই অর্থে প্রচার এনে দিতে পারেনি। সেখানে ভ্যান ডামের মতো জনপ্রিয় অ্যাকশন তারকার সঙ্গে ছবি, আন্তর্জাতিক মঞ্চে জ্যাকলিনের কেরিয়ারের নতুন দরজা খুলে দিতে পারেই বলে মনে করছেন অনেকে।

গত বছর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বিভিন্ন লোকেশনে ভালেরি মিলেভ পরিচালিত এই ছবিটির শুটিং হয়েছে। আগামী সপ্তাহে ছবিটি ডিজিটাল মাধ্যমে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement