Jobs in WBNUJS

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কাজের সুযোগ, কারা আবেদন করবেন?

আইপিআর কনসালট্যান্ট হিসাবে নিয়োগ হবে। ওই কাজের জন্য মাসে ৫০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১২:২৪
Share:

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস, কলকাতা। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কর্মখালি। এই মর্মে সদ্যই বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, আইপিআর কনসালট্যান্ট হিসাবে কর্মী প্রয়োজন। ওই পদে নিযুক্ত ব্যক্তিকে বিশ্ববিদ্যালয়ের আইপি ফেসিলিয়েশন সেন্টারে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

সংশ্লিষ্ট পদে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তবে বিজ্ঞান শাখায় স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিরাও শর্তসাপেক্ষে আবেদনের সুযোগ পাবেন। তবে, উভয় ক্ষেত্রেই সরকারি কিংবা সরকারপোষিত সংস্থায় অন্তত ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

ওই কাজে মোট এক বছরের চুক্তিতে বহাল রাখা হবে। কাজের ভিত্তিতে ওই চুক্তির সময়সীমা বৃদ্ধি করা হবে। বাছাই করা প্রার্থীকে সাত দিনের কাজে যোগ দিতে হবে। নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ৫০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

Advertisement

ইমেল মারফত উল্লিখিত পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি ১৭ অগস্টের মধ্যে জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের তরফে যোগাযোগ করে নেওয়া হবে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement