NIPER Kolkata Recruitment 2024

এনআইআরএফ র‍্যাঙ্কিং-এ রাজ্যের সেরা ফার্মাসি প্রতিষ্ঠানে মিলবে চাকরি

অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি ব্যক্তিদের সিভিল ইঞ্জিনিয়ার হিসাবে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে ৫০ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৮:১০
Share:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

সদ্যই প্রকাশিত হয়েছে ২০২৪-র ন্যাশনাল ইনস্টিটিউশনাল র‍্যাঙ্কিং ফ্রেমওয়ার্ক (এনআইআরএফ)। সেই তালিকা অনুযায়ী ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা ২৪তম স্থান অর্জন করেছে। ওই সংস্থার তরফে একটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সিভিল ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতক হয়েছেন এমন ব্যক্তিরা উল্লিখিত পদে কাজের জন্য আবেদন করতে পারবেন। স্নাতকদের ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। এ ছাড়াও তাঁদের দু’বছর হাউজ়িং অ্যান্ড বিল্ডিং কনস্ট্রাকশন বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সরকারি সংস্থায় আগে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। মাসিক পারিশ্রমিক ৫০ হাজার টাকা। মোট ১১ মাসের চুক্তিতে ওই পদে কাজ করতে হবে।

Advertisement

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য মূল বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশিকা মোতাবেক জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ২৫ অগস্ট পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement