ICMR NICED Recruitment 2024

কেন্দ্রীয় অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ, কী ভাবে আবেদন করবেন?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর তরফে রিসার্চ অফিসার এবং ডেটা ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৪:৩৬
Share:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সরকারি সংস্থার গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ কর্মী নিয়োগ করা হবে। ওই সংস্থার ‘এইচআইভি সেন্টিনেল সার্ভেইলেন্স, রিজ়িওনাল ইনস্টিটিউট’ শীর্ষক গবেষণা প্রকল্পে কাজের জন্য রিসার্চ অফিসার এবং ডেটা ম্যানেজার হিসাবে কর্মী প্রয়োজন। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

রিসার্চ অফিসার হিসাবে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) , ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) কিংবা ব্যাচেলর অফ হোমিয়োপ্যাথিক মেডিসিন অ্যান্ড সার্জারি (বিএইচএমএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। তবে যাঁরা উল্লিখিত বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। পদপ্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে পারিশ্রমিক ৬৪ হাজার টাকা।

ডেটা ম্যানেজার হিসাবে ডেটা সায়েন্স, কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতক এবং অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৪০ বছরের বেশি হলে চলবে না। মাসিক পারিশ্রমিক ৩১ হাজার টাকা।

Advertisement

নিযুক্তদের কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ কাজ করতে হবে। এর জন্য আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে। ইন্টারভিউয়ের দিনে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র নিয়ে উপস্থিত হতে হবে। ১৯ জুন সকাল ১০টা থেকে আগ্রহীদের নাম নথিভুক্ত করে নিতে হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement