CDAC Recruitment 2024

সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং-এ কর্মখালি, শূন্যপদ ক’টি?

কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ এই সংস্থায় প্রজেক্ট ম্যানেজার, সিনিয়র প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৫৯টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৬:৩৬
Share:

সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং (সি-ড্যাক)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় মন্ত্রকের অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং (সি-ড্যাক)-এর তরফে প্রজেক্ট ম্যানেজার, সিনিয়র প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ ৫৯টি।

Advertisement

উল্লিখিত পদে ৩৫ থেকে ৫৫ বছর বয়সি ব্যক্তিরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, তাঁদের অন্তত ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। এ ছাড়া, সরকারি কিংবা বেসরকারি সংস্থায় উল্লিখিত পদে আগে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। সব মিলিয়ে ১-১৫ বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের পদের নিরিখে নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। প্রয়োজনে অনলাইনে টেস্ট নেওয়া হলেও হতে পারে। তবে নিয়োগের পদ্ধতি সম্পর্কিত সমস্ত শর্তাবলি জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

Advertisement

আগ্রহীদের ১৯ জুনের মধ্যে অনলাইনে সমস্ত প্রয়োজনীয় নথি জমা দিয়ে আবেদন জানাতে হবে। ওই নির্দিষ্ট দিনের পর আর কোনও আবেদন গ্রহণ করা হবে না। নিযুক্তদের নয়ডা কেন্দ্রে কাজ করতে হবে। এ বিষয়ে আরও তথ্য জানতে হলে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement