IPGMER Kolkata Recruitment 2024

চুক্তির নিরিখে আইপিজিএমইআর কলকাতায় কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে জুনিয়র রিসার্চ ফেলো, অ্যাকাউন্ট্যান্ট, জুনিয়র স্টাফ নার্স, মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার-সহ একাধিক পদে কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৩:১০
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

রাজ্যের সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মখালি। প্রতিষ্ঠানের তরফে চুক্তির নিরিখে বিভিন্ন পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের একটি গবেষণা প্রকল্পে কর্মী প্রয়োজন। মোট শূন্যপদ ১০।

Advertisement

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, চুক্তির নিরিখে জুনিয়র রিসার্চ ফেলো, অ্যাকাউন্ট্যান্ট, জুনিয়র স্টাফ নার্স, মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার, ল্যাব টেকনিশিয়ান, ল্যাব অ্যাটেন্ড্যান্ট এবং ফিল্ড ওয়ার্কার হিসাবে কাজ করতে হবে। সংশ্লিষ্ট প্রকল্পে সেন্টার ফর ডিজ়িজ়েস কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন (সিডিসি)-র তরফে আর্থিক অনুদান দেওয়া হবে।

জুনিয়র রিসার্চ ফেলো, জুনিয়র স্টাফ নার্স, মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার, ল্যাব টেকনিশিয়ান, ফিল্ড ওয়ার্কার হিসাবে অনূর্ধ্ব ৩০ বছর, অ্যাকাউন্ট্যান্ট হিসাবে অনূর্ধ্ব ২৮ বছর; ল্যাব অ্যাটেন্ড্যান্ট হিসাবে অনূর্ধ্ব ২৫ বছর বয়সিদের কাজের সুযোগ দেওয়া হবে। পদের নিরিখে বেছে নেওয়া হবে বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তি থেকে শুরু করে দ্বাদশ উত্তীর্ণদের।

Advertisement

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, মোট এক বছরের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কর্মী নিয়োগ হবে। তবে ওই মেয়াদ পরবর্তীকালে বৃদ্ধি করা হতে পারে। নিযুক্তরা কাজের ভিত্তিতে প্রতি মাসে ১৭ হাজার থেকে শুরু করে ৩৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তবে, এর জন্য আগ্রহীদের আলাদা করে ২০ জুনের মধ্যে হাসপাতালের নির্দিষ্ট কার্যালয়ে ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে পদপ্রার্থীদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সমেত পাঠাতে হবে।

সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে আগামী ৮ জুলাই এবং ৯ জুলাই। ওই দিন কখন হাসপাতালের কার্যালয়ে উপস্থিত থাকতে হবে, সেই বিষয়ে জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement