WB Health Recruitment 2024

কোচবিহারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির বিভিন্ন বিভাগে কর্মখালি

কোচবিহারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে চুক্তির নিরিখে কর্মী নিয়োগ করা হবে। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, মেডিক্যাল অফিসার, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট-সহ একাধিক পদে কর্মখালি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১১:৫৯
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি প্রকল্পে চুক্তির নিরিখে কাজের সুযোগ। এই মর্মে কোচবিহারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ন্যাশনাল হেলথ মিশন, ন্যাশনাল আরবান হেলথ মিশন-সহ বিভিন্ন সরকারি কর্মসূচিতে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৩৮টি।

Advertisement

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, মেডিক্যাল অফিসার, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, মেডিসিন স্পেশালিস্ট, টেকনিক্যাল সুপারভাইজ়ার, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, সাইকিয়াট্রিক নার্স, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট— এই সমস্ত পদে কর্মী নিয়োগ করা হবে।

উল্লিখিত কাজের জন্য এমফিল যোগ্যতাসম্পন্ন থেকে শুরু করে অষ্টম শ্রেণি উত্তীর্ণ ব্যক্তিদের সুযোগ দেওয়া হবে। তবে প্রতিটি পদে কাদের নিয়োগ করা হবে, সেই বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন। পদের নিরিখে দৈনিক ৩ হাজার থেকে শুরু করে মাসিক ৬০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনমূল্য ১০০ টাকা। ওই ফি দিতে হবে ডিমান্ড ড্রাফ্ট হিসাবে। পদপ্রার্থীদের কোচবিহারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। সঙ্গে জমা দিতে হবে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, ছবি ও কর্মজীবনের শংসাপত্র। আবেদন গ্রহণ করা হবে ২৪ জুন পর্যন্ত। সংশ্লিষ্ট বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement