AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীতে স্নাতকদের জন্য কাজের সুযোগ, আবেদনের শেষ দিন কবে?

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পে কাজের সুযোগ দেওয়া হবে। ওই কাজের জন্য প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৭:০৬
Share:

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, কল্যাণী। ছবি: সংগৃহীত।

বিজ্ঞান শাখার যে কোনও বিষয়ে স্নাতকদের জন্য কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।তাতে বলা হয়েছে, অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) কল্যাণীর দফতরে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। ‘এফিশিয়েন্সি অ্যান্ড সেফটি প্রোফাইল অফ ভর্টিওক্সেটিন অ্যাজ অ্যান অ্যাড-অন মলিকিউল ইন অবসেসিভ-কম্পালসিভ ডিসঅর্ডার; আ র়্যান্ডমাইজ়ড ডবল-ব্লাইন্ডেড প্লেসেবো-কন্ট্রোলড সুপিরিওরিটি ট্রায়াল’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে নিযুক্তদের।

Advertisement

ওই প্রকল্পে আর্থিক অনুদান দেবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ। প্রকল্পে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে কাজ চলাকালীন মাসে ৩১ হাজার টাকা ভাতা হিসাবে দেওয়া হবে। এই কাজের জন্য অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। মোট ছ’মাসের চুক্তিতে কাজ করতে হবে। ওই মেয়াদ দু’বছর পর্যন্ত বৃদ্ধি হতে পারে।

আগ্রহী প্রার্থীদের ইমেল মারফত আবেদনপত্র এবং জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ১৫ জুন পর্যন্ত আবেদনপত্র পাঠানো যাবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। সংশ্লিষ্ট বিভাগে কাজ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement