Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

হলদিয়াতে কাজের সুযোগ, নিয়োগকারী সংস্থা শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৫:২৩
Share:

প্রতীকী চিত্র।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মখালি। সদ্যই সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পোর্টের তরফে। তাতে জানানো হয়েছে, পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের জন্য কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের থেকে অফলাইনে আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

পোর্টের প্রশাসনিক বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে অ্যাসিসট্যান্ট প্রোটোকল-কাম-লিয়াইজ়ঁ অফিসার পদে। শূন্যপদ রয়েছে দু’টি, তবে তা পরিবর্তন সাপেক্ষ। সংশ্লিষ্ট পদে তিন বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। এই পদে আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৪৬, ৫০০ টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। এর পর কোনও সরকারি/ আধা-সরকারি/ রাষ্ট্রায়ত্ত/ নামী কর্পোরেট সংস্থায় প্রোটোকল-কাম- লিয়াইজ়ঁ অফিসার পদে ন্যূনতম তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির কথা মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Advertisement

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ২৭ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement