NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজিতে কর্মখালি, কোন পদে চাকরির সুযোগ?

নিযুক্ত ব্যক্তিকে মাসে সপ্তম বেতন কমিশনের ত্রয়োদশ বেতনক্রম অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৭:১৬
Share:

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

কেন্দ্রের বায়োটেকনোলজি মন্ত্রকের অধীনস্থ স্বশাসিত প্রতিষ্ঠান ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ কর্মখালি। এই মর্মে সম্প্রতি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রতিষ্ঠানের প্রশাসনিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য অনলাইন এবং অফলাইন— উভয় মাধ্যমেই আবেদন জানাতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানে সিনিয়র ম্যানেজার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) পদে হবে এই নিয়োগ। শূন্যপদ একটি। গ্রুপ ‘এ’-র এই পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য থাকবে ছাড়। নিযুক্ত ব্যক্তিকে মাসে সপ্তম বেতন কমিশনের ত্রয়োদশ বেতনক্রম অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হবে। নিযুক্তদের কর্মস্থল হবে কল্যাণী বা কলকাতা।

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ম্যানেজমেন্ট (পার্সোনাল/ মেটিরিয়াল ম্যানেজমেন্ট/ ফিন্যান্স)-এ গ্র্যাজুয়েশন এবং পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা, ম্যানেজমেন্ট স্টাডিজ়ে (হিউম্যান রিসোর্স বা ফিন্যান্স) মাস্টার্স, এমবিএ (হিউম্যান রিসোর্স/ ফিন্যান্স/ মেটিরিয়াল ম্যানেজমেন্ট) ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, ১২ বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে।

Advertisement

আগ্রহীদের এর জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের জন্য আবেদনমূল্য ধার্য করা হয়েছে ১০০ টাকা। এর পর সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠিয়ে দিতে হবে। আগামী ২১ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement