WB Health Recruitment 2024

ফার্মাসিতে উচ্চ শিক্ষা লাভ করেছেন? রাজ্য সরকারি বিভাগে কাজের সুযোগ রয়েছে 

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে চুক্তির নিরিখে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১১:১৫
Share:

ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি বিভাগে কর্মখালি। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। তাঁকে স্টেট ড্রাগ কন্ট্রোল ডিরেক্টরেটের প্রাইস মনিটরিং অ্যান্ড রিসোর্স সোস্যাইটি ইউনিটে কাজ করতে হবে।

Advertisement

ফার্মাসি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে ওই পদে নিয়োগ করা হবে। ফার্মাসিউটিক্যাল টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন প্রার্থীরাও শর্তসাপেক্ষে আবেদন জমা দিতে পারবেন। তবে উভয় ক্ষেত্রেই প্রার্থীদের ওষুধ প্রস্তুতকারক সংস্থায় আগে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিয়োগের পর প্রাথমিক ভাবে দু’বছরের চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। তবে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। নিযুক্তদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। অনলাইনে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

২৪ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত অনলাইন পোর্টাল চালু থাকবে। ১০০ টাকা আবেদনমূল্য জমা দিয়ে ওই পোর্টালে সমস্ত নথি পেশ করতে হবে। নাম নথিভুক্ত করার জন্য ৩ জুলাই এবং ফি জমা দেওয়ার জন্য ৫ জুলাই পর্যন্ত সময় দেওয়া হবে। কী ভাবে নিয়োগ করা হবে, সেই বিষয়ে বিশদ জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement