WB Govt Job Recruitment 2024

বীরভূমের রামপুরহাটে ডিস্ট্রিক্ট ম্যানেজার পদে কাজের সুযোগ, শুরু আবেদন প্রক্রিয়া

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৭:৪৪
Share:

প্রতীকী চিত্র।

বীরভূম জেলার রামপুরহাট স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে ন্যাশনাল কোয়ালিটি অ্যাশিয়োরেন্স প্রোগ্রামে কাজের সুযোগ রয়েছে। এর জন্য নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের থেকে এর জন্য শুধুমাত্র অনলাইনেই আবেদন গ্রহণ করা হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে শুক্রবার থেকে।

Advertisement

নিয়োগ হবে ডিস্ট্রিক্ট ম্যানেজার (পাবলিক হেলথ) পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৪০ হাজার টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের এমবিবিএস ডিগ্রি বা ডেন্টাল, আয়ুষ বা নার্সিংয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, হেলথ ম্যানেজমেন্টে ডিগ্রি বা ডিপ্লোমা এবং দু’বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে।

Advertisement

সংশ্লিষ্ট পদে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিতদের জন্য আবেদনমূল্যের পরিমাণ ৫০ এবং ১০০ টাকা। আগামী ১৭ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement