WB Job Vacancy 2024

তিনটি পদে কর্মখালি নদিয়ার স্বাস্থ্য বিভাগে, দিতে হবে শুধু ইন্টারভিউ

‘অফিস অফ দ্য চিফ মেডিক্যাল অফিসার’, নদিয়া জেলার তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। মোট শূন্যপদ রয়েছে তিনটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৮
Share:

প্রতীকী ছবি।

দশম শ্রেণি উত্তীর্ণদের কাজের সুযোগ দিচ্ছে নদিয়া জেলা। তবে, শুধু দশম শ্রেণি উত্তীর্ণ হলেই চলবে না, থাকতে হবে বিশেষ শংসাপত্র। সম্প্রতি এই সংক্রান্ত নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। বলা হয়েছে, ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

ফ্লেবোটোমিস্ট পদে নিয়োগ করা হবে কর্মী। ‘অফিস অফ দ্য চিফ মেডিক্যাল অফিসার’, নদিয়া জেলার তরফে ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, শূন্যপদ রয়েছে তিনটি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। মাসিক বেতন ৫,৫০০ টাকা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে হবে কর্মী নিয়োগ। ইন্টারভিউয়ের জন্য ১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। সঙ্গে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি রাখা দরকার। কী কী নথি লাগবে জানতে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement