Jobs in Purba Medinipur 2024

২৫ জন গ্রুপ সি কর্মী নিয়োগ করবে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক বিভাগ, বেতন কত?

জেলার ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ল্যান্ড অ্যান্ড ল্যান্ড রিফর্মস অফিসার’-এর তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে কাজের মেয়াদ থাকবে এক বছরের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯
Share:

প্রতীকী ছবি।

পূর্ব মেদিনীপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। জেলার ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ল্যান্ড অ্যান্ড ল্যান্ড রিফর্মস অফিসার’-এর তরফে এ নিয়ে বিজ্ঞপ্তি জারি হয়েছে। পূর্ব মেদিনীপুরের প্রশাসনিক ওয়েবসাইটে গেলেই দেখা যাবে বিজ্ঞপ্তিটি।

Advertisement

বলা হয়েছে, গ্রুপ সি বিভাগে কর্মী নিয়োগ করা হবে। কাজ করতে হবে চুক্তির ভিত্তিতে। কাজের মেয়াদ প্রথমে এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী তা বৃদ্ধি করা হতে পারে।

মোট শূন্যপদ রয়েছে ২৫টি। নিযুক্তদের প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আগে রাজ্যের সরকারি চাকরি করেছেন, এমন অবসরপ্রাপ্ত কর্মীরাই শুধুমাত্র আবেদন করতে পারবেন। তবে, প্রার্থীর বয়স হতে হবে ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে।

Advertisement

আগামী ২৩ সেপ্টেম্বর ইন্টারভিউ হবে বেলা ১২টা থেকে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিতে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন জানতে প্রথমে

পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের দিন যেতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement