NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজিতে কর্মখালি, কোন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে?

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৮:৫৩
Share:

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ কর্মী প্রয়োজন। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অবসরপ্রাপ্ত চিকিৎসকেরা কাজের সুযোগ পাবেন। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানে রেসিডেন্ট মেডিক্যাল অফিসার বা অ্যাডভাইজ়ার পদে কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে শূন্যপদের বিষয়ে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। যাঁরা সদ্য অবসরগ্রহণ করেছেন বা আগামী তিন মাসের মধ্যে অবসরগ্রহণ করবেন, তাঁরা এই পদে আবেদন জানাতে পারবেন। প্রতিষ্ঠানই হবে নিযুক্ত ব্যক্তির কর্মস্থল। তাঁর কাজের অভিজ্ঞতার নিরিখে পারিশ্রমিক দেওয়া হবে ৮০,০০০-১,০০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। যাঁদের এমার্জেন্সি বিভাগে কাজ করার বা ট্রমা কেয়ার ম্যানেজমেন্টের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ৩০ মে আবেদনের শেষ দিন। এই বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement