WB Govt Job Recruitment 2024

ঝাড়গ্রাম সরকারি মেডিক্যাল কলেজে কর্মখালি, নিয়োগের ইন্টারভিউ ২৩ অগস্ট

আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য পাঁচ বছরের ছাড় থাকবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৬:২৬
Share:

প্রতীকী চিত্র।

ঝাড়গ্রাম সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে কর্মখালি। হাসপাতালে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। বুধবারই এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে। সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগে থেকে কোনও ঠিকানায় প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

হাসপাতালে নিয়োগ হবে ফ্লেবোটমিস্ট পদে। শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে নিযুক্তদের অস্থায়ী ভাবে চার মাসের জন্য কাজ করতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য পাঁচ বছরের ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৫,০০০ টাকা।

আবেদনকারীদের দশমের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর ফ্লেবোটমির কোনও প্রশিক্ষণের কোর্স করতে হবে অথবা ফ্লেবোটমিস্ট পদে কাজের ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য হাসপাতালে আগামী ২৩ অগস্ট ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন সকাল ১০টার মধ্যে প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement