IIEST Recruitment 2024

শিবপুরের আইআইইএসটিতে গবেষণাধর্মী কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রকল্পটির নাম— ‘ডেভেলপমেন্ট অফ এআই অগমেন্টেড মাল্টিস্পেক্ট্রাল মাইক্রোস্কোপ ফর প্রিসাইজ় ডায়গনোসিস অফ ওরাল অ্যান্ড প্রস্টেট ক্যানসার’।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৫:৫২
Share:

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

ওরাল এবং প্রস্টেট ক্যানসার শনাক্তকরণ নিয়ে গবেষণাধর্মী কাজ হবে শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে। সেই প্রকল্পে কাজের জন্যই কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পের জন্য অর্থ সহায়তা করবে রাজ্যেরই আরও একটি নামী প্রতিষ্ঠান। আগ্রহীরা অনলাইনেই আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের সেন্টার ফর হেলথকেয়ার সায়েন্স অ্যান্ড টেকনোলজি প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘ডেভেলপমেন্ট অফ এআই অগমেন্টেড মাল্টিস্পেক্ট্রাল মাইক্রোস্কোপ ফর প্রিসাইজ় ডায়াগনোসিস অফ ওরাল অ্যান্ড প্রস্টেট ক্যানসার’। প্রকল্পটি আইআইটি খড়্গপুর এআই৪আইসিপিএস আই হাব ফাউন্ডেশনের অর্থপুষ্ট।

প্রকল্পে নিয়োগ হবে জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রকল্পে নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ থাকবে দু’বছর। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তিকে বাড়িভাড়া বাবদ ভাতা সমেত মাসে ৩৯,৩৭০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

Advertisement

আবেদনকারীদের বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইনস্ট্রুমেন্টেশন/ আইটি/ কম্পিউটার সায়েন্স/ অপ্টোইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং-এ এমই/ এমটেক-এ ফার্স্ট ক্লাস থাকতে হবে। পাশাপাশি, তাঁদের গেট/ নেট উত্তীর্ণ হওয়াও আবশ্যিক।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে আবেদনপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ২১ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য যোগ্য ব্যক্তিকে বেছে নেওয়া হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement