BECIL Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ বেসিলের, কোন কোন পদে কর্মখালি?

সিএনসিআই-এর তিনটি বিভাগ— ডায়েটেটিক্স, আরএমআরসি এবং রেডিয়োলজি-র জন্য এই নিয়োগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৬:১৯
Share:

সিএনসিআই। সংগৃহীত ছবি।

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করবে রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। মঙ্গলবার সে সংক্রান্ত নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে বেসিল-এর ওয়েবসাইটে। তাতে জানানো হয়েছে, সংশ্লিষ্ট পদগুলিতে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আবেদন জানাতে হবে অফলাইনে।

Advertisement

সিএনসিআই-এর তিনটি বিভাগ— ডায়েটেটিক্স, আরএমআরসি এবং রেডিয়োলজি-র জন্য এই নিয়োগ। তিনটি বিভাগের জন্য নিয়োগ হবে অ্যাসিসট্যান্ট জুনিয়র ডায়াটিশিয়ান এবং পেশেন্ট কেয়ার অ্যাটেন্ডেন্ট (পিসিএ) পদে। মোট শূন্যপদের সংখ্যা পাঁচ। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি। অ্যাসিসট্যান্ট জুনিয়র ডায়াটিশিয়ান এবং পেশেন্ট কেয়ার অ্যাটেন্ডেন্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ২৪,০০০ এবং ১৭,৪৯৮ টাকা প্রতি মাসে।

অ্যাসিসট্যান্ট জুনিয়র টেকনিশিয়ান পদে আবেদনের জন্য প্রার্থীদের নিউট্রিশনে এমএসসি-র পর কোনও ক্যানসার হাসপাতালে ন্যূনতম এক বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। অন্য পদটির জন্যও রয়েছে যোগ্যতার ভিন্ন মাপকাঠি।

Advertisement

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনমূল্য বাবদ অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৫৯০ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ২৯৫ টাকার ডিমান্ড ড্রাফটও জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৭ অগস্ট। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement