jobs in Jalpaiguri

জলপাইগুড়ি জেলার স্বাস্থ্য বিভাগে একাধিক পদে কর্মী নিয়োগ, বেতন কত?

ব্লক ডেটা ম্যানেজার, জিডিএমও, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৫:১৬
Share:

প্রতীকী চিত্র।

জলপাইগুড়ি জেলায় কাজের সুযোগ রয়েছে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে গেলে বিজ্ঞপ্তিটি দেখা যাবে।

Advertisement

একাধিক বিভাগে স্পেশাল মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, ব্লক এপিডেমিয়োলজিস্ট, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ল্যাবরেটরি টেকনিশিয়ান, ব্লক ডেটা ম্যানেজার, জিডিএমও, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে।মেডিক্যাল অফিসারের বয়স ৬৭ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি দিন অনুযায়ী তিন হাজার টাকা করে দেওয়া হবে বেতন। স্টাফ নার্সের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পাবেন ১৩ হাজার টাকা প্রতি মাসে। ব্লক এপিডেমিয়োলজিস্ট এবং ব্লক পাবলিক হেলথ ম্যানেজার পাবেন প্রতি মাসে ৩৫ হাজার টাকা করে। ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ব্লক ডেটা ম্যানেজারকে ২২ হাজার টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে। এ ছাড়াও বাকি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনমূল্যও জমা দেওয়া দরকার। ১৪ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্যের স্বাস্থ্য বিভাগের প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement