ICMR Recruitment 2023

আইসিএমআর-এর অধীনে আমদাবাদে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট প্রতি মাসে বেতন পাবেন ৩৫,৪০০ টাকা থেকে এক লক্ষ ১২ হাজার ৪০০ টাকার মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৭:৩৯
Share:

এনআইওএইচ। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অধীনে আমদাবাদের ন্যাশনাল ইনস্টিটিউট অফ অকুপেশন্যাল হেলথ (এনআইওএইচ)-এ নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, টেকনিশিয়ান ১, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সব ক’টি পদ মিলিয়ে মোট ৫৪ জনকে নেওয়া হবে। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট প্রতি মাসে বেতন পাবেন ৩৫,৪০০ টাকা থেকে এক লক্ষ ১২ হাজার ৪০০ টাকার মধ্যে। আবেদনকারীর বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। টেকনিশিয়ান ১ পাবেন ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকার মধ্যে। ২৮ বছরের মধ্যে হতে হবে প্রার্থীর বয়স। ল্যাবরেটরি অ্যাটেনডেন্টের বেতন হবে প্রতি মাসে ১৮ হাজার টাকা থেকে ৫৬,৯০০ টাকার মধ্যে। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ২৫ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে আমদাবাদের এনআইওএইচ-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি, আবেদন মূল্য জমা দিতে হবে। ৪ অগস্ট ’২৩ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আমদাবাদের এনআইওএইচ-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement