CNCI Kolkata Recruitment 2024

জুনিয়র রিসার্চ ফেলো হতে চান? চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট দিচ্ছে সুযোগ

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের একটি গবেষণা প্রকল্পের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। তাঁকে এনভায়রনমেন্টাল কারসিনোজেনেসিস অ্যান্ড টক্সিকোলজি বিভাগে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১১:২৯
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

সরকারি সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে স্নাতক কিংবা স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। বয়স ২৮ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। শূন্যপদ একটি।

Advertisement

পদপ্রার্থীদের চার বছরের ব্যাচেলর ইন সায়েন্স (বিএস) কিংবা ব্যাচেলর ইন ফার্মাসি (বিফার্ম) ডিগ্রি থাকা প্রয়োজন। তবে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি কিংবা ইন্টিগ্রেটেড ব্যাচেলর ইন সায়েন্স (বিএসসি) - মাস্টার্স ইন সায়েন্স (এমএসসি) ডিগ্রি অর্জন করেছেন, এবং ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) অথবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হয়েছেন, এমন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

নিযুক্ত ব্যক্তিকে ২৪ মাস পর্যন্ত সংশ্লিষ্ট কাজে বহাল থাকতে হবে। তাঁকে এনভায়রনমেন্টাল কারসিনোজেনেসিস অ্যান্ড টক্সিকোলজি বিভাগের একটি প্রকল্পে কাজ করতে হবে। তবে কাজের মেয়াদ বৃদ্ধি হওয়ার বিষয়ে কোনও তথ্য বিজ্ঞপ্তিতে পেশ করা হয়নি। কাজের জন্য নিযুক্তকে প্রতি মাসে ৩৭ হাজার টাকা দেওয়া হবে।

Advertisement

২১ জুলাইয়ের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করতে হবে। আবেদনের নিরিখে প্রার্থীদের বাছাই করা হবে এবং ইন্টারভিউয়ের জন্য ডেকে পাঠানো হবে। কবে কী ভাবে ইন্টারভিউ নেওয়া হবে, সে বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement