Project Associate Jobs

প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কাজের সুযোগ যাদবপুরের কেন্দ্রীয় সংস্থায়

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কেমিক্যাল বায়োলজির তরফে প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে বিভিন্ন প্রকল্পে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৭:৩১
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কেমিক্যাল বায়োলজি। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কেমিক্যাল বায়োলজির তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের বেছে নেওয়া হবে। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

রসায়ন, বায়োইনফরমেটিক্স, কেমিক্যাল সায়েন্স, মেডিসিনাল কেমিস্ট্রি— এই বিষয়গুলিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের এই কাজে সুযোগ দেওয়া হবে। তবে তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হতে হবে।

নিযুক্তদের প্রতি মাসে ৩১ হাজার থেকে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। চুক্তির নিরিখে তাঁদের কাজ করতে হবে। চুক্তির মেয়াদ বৃদ্ধি হবে কি না, তা প্রতিষ্ঠানের তরফে জানিয়ে দেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের যোগ্যতা যাচাই হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য তাঁদের ১৬ জুলাই প্রতিষ্ঠানের যাদবপুর ক্যাম্পাসে উপস্থিত হতে হবে। ওই দিন সমস্ত আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও তথ্যের জন্য ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কেমিক্যাল বায়োলজির ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement