CPRI Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের কাজের সুযোগ, কী ভাবে আবেদন করবেন?

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটে ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং (বিই) এবং ব্যাচেলর ইন টেকনোলজি (বিটেক) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৩:৫২
Share:

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় ইঞ্জিনিয়ারিংয়ের পড়ুয়াদের কাজের সুযোগ দেওয়া হবে। এই মর্মে সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটের তরফে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং (বিই) এবং ব্যাচেলর ইন টেকনোলজি (বিটেক) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে বাছাই করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

তবে পদপ্রার্থীদের ‘ফাইনাইট এলিমেন্ট অ্যানালিসিস বেসড সফট্অয়্যার’ ব্যবহারের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তাঁদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। কাজ করতে হবে ‘ডেভেলপমেন্ট অফ ফাইনাইট এলিমেন্ট বেসড অ্যাম্পাসিটি কম্পিউটেশনাল মডেলস ফর দ্য কেবলস লেড ইন ট্রেস / ট্রেঞ্চেস’ শীর্ষক প্রকল্পে।

কাজের জন্য প্রতি মাসে ৩০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। মোট এক বছরের চুক্তিতে তাঁকে কাজ করতে হবে। তবে কাজের নিরিখে ওই চুক্তির মেয়াদ পরবর্তীতে আরও এক বছরের জন্য বৃদ্ধি করা হতে পারে।

Advertisement

আগ্রহীদের সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। তাতে দেওয়া ঠিকানায় জীবনপঞ্জি-সহ অন্যান্য সমস্ত নথি জমা দিতে হবে। আবেদন ২৬ জুলাই পর্যন্ত গ্রহণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement