Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Mamata Banerjee-DVC

ডিভিসি-সিদ্ধান্ত নিয়ে মমতাকে চিঠি

ডিভিসি-র বিদ্যুৎ উৎপাদন ও শ্রমিকদের স্বার্থে এই পদক্ষেপ পুনর্বিবেচনা করার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিল শ্রমিক সংগঠন ইউটিইউসি।

UTUC writes to CM to reconsider DVC step

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৯
Share: Save:

ডিভিসি-র জলাধার নিয়ন্ত্রণ কমিটি (ডিভিআরআরসি) থেকে রাজ্যের দুই প্রতিনিধি পদত্যাগ করেছেন। ডিভিসি-র বিদ্যুৎ উৎপাদন ও শ্রমিকদের স্বার্থে এই পদক্ষেপ পুনর্বিবেচনা করার আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিল শ্রমিক সংগঠন ইউটিইউসি। ডিভিসি তৈরিতে সুভাষচন্দ্র বসুর পরিকল্পনা কমিশন এবং কৃতী বাঙালিদের ভূমিকার কথা স্মরণ করিয়ে দিয়ে ইউটিইউসি ও তাদের অনুমোদিত ডিভিসি স্টাফ অ্যাসোসিয়েশন রাজ্যের প্রতিনিধিদের পদত্যাগের সিদ্ধান্তকে ‘অবিবেচনা-প্রসূত’ কাজ বলে কটাক্ষ করেছে। ডিভিসি স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি তথা ইউটিইউসি-র সাধারণ সম্পাদক অশোক ঘোষের অভিযোগ, কেন্দ্র বহু দিন ধরেই বিলগ্নিকরণ ও উন্নয়নমূলক কাজ ধ্বংস করে ডিভিসি-কে নষ্ট করতে চাইছে। রাজ্যের প্রতিনিধিদের পদত্যাগ কেন্দ্রের এই পরিকল্পনাকেই কার্যকর করতে সহায়তা করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UTUC DVC Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE