Advertisement
১৬ অক্টোবর ২০২৪
Abhishek Banerjee

চোখে রোদচশমা,পরনে শার্ট, পিঠে ব্যাকপ্যাক, নিউ ইয়র্কের টাইমস স্ক্যোয়ারে অন্য ‘লুকে’ অভিষেক

চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিউইয়র্কের টাইমস স্ক্যোয়ারে অন্য অবতারে দেখা গেল সাংসদকে।

photo of abhishek banerjee.

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ২৩:০৫
Share: Save:

রাজনৈতিক কর্মসূচিতে তাঁকে মূলত সাদা রঙের পাজামা-পঞ্জাবিতেই দেখা যায়। মাঝে মধ্যে তাঁর পরনে থাকে কালো রঙের টি-শার্ট। বিদেশের মাটিতে একেবারে ভোলবদল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সাদা-কালোকে সরিয়ে ল্যাভেন্ডার রঙের শার্ট পরে একেবারে অন্য অবতারে ধরা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। চোখে রোদচশমা, পরনে শার্ট, ক্লিন-শেভড মুখ, পিঠে ব্যাকপ্যাক— নিউ ইয়র্কের টাইমস স্ক্যোয়ারে এ ভাবেই যেন ‘ডে আউট’ করতে বেরিয়েছেন তৃণমূল সাংসদ।

চোখের চিকিৎসার জন্য এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন অভিষেক। রবিবার ইনস্টাগ্রামের ‘স্টোরি’তে নিজস্বী পোস্ট করেছেন অভিষেক। সেখানেই তাঁর এই ‘লুক’ ধরা পড়েছে। ছবির সঙ্গে অভিষেক লিখেছেন, ‘‘ব্রাইট সানি সানডে মর্নিং ইন নিউ ইয়র্ক।’’

রবিবার হুগলির তারকেশ্বর মন্দিরে পুজো দিয়েছেন অভিষেক-পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়। রবিবার সকাল সাড়ে ১১টা নাগাদ তারকেশ্বর মন্দিরে যান রুজিরা। অভিষেকের স্ত্রীর সঙ্গে ছিলেন তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুণ্ডু-সহ বেশ কয়েক জন তৃণমূল কাউন্সিলর। দুধপুকুরে হাত-পা ধুয়ে মন্দিরের গর্ভগৃহের বাইরে থেকে পুজো দেন রুজিরা। প্রায় আধ ঘন্টা মন্দিরে সময় কাটান তিনি। মন্দিরের বিভিন্ন চত্বর ঘুরে বেলা ১২টায় সেখান থেকে বেরিয়ে যান অভিষেক-ঘরনি। স্থানীয় তৃণমূল নেতারা জানিয়েছেন, পরিবারের মঙ্গলকামনা করে পুজো দিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের স্ত্রী।

২০১৬ সালের অক্টোবরে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার পথে দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথের ধারে দাঁড়িয়ে থাকা একটি দুধের গাড়িতে আচমকা ধাক্কা মেরে উল্টে যায় তৃণমূল সাংসদের গাড়ি। দুমড়ে যাওয়া গাড়ি থেকে অভিষেককে উদ্ধার করা হয়েছিল অচৈতন্য অবস্থায়। সেই দুর্ঘটনায় চোখে আঘাত পেয়েছিলেন অভিষেক। গত বছর তাঁর অস্ত্রোপচার করানো হয়েছিল।

এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় আগামী ৮ অগস্ট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখের অস্ত্রোপচার করানোর কথা লেখা হয়েছিল। সেটি ভুল। চোখের চেক-আপের জন্য আমেরিকায় গিয়েছেন অভিষেক। অভিষেকের পরনে শার্ট ছিল। প্রতিবেদন প্রকাশের সময় টি-শার্ট লেখা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী।

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE