Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Jamtara Gang

অন্ডালে বাড়ি ভাড়া নিয়ে সাইবার প্রতারণা! জামতাড়া গ্যাংয়ের তিন সদস্য ধরা পড়ল পুলিশের হাতে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মণীশ মণ্ডল, অমর মণ্ডল এবং সন্তোষ মণ্ডল। তাঁদের মধ্যে মণীশ ও সন্তোষের বাড়ি জামতাড়ার করমাটার থানা এলাকায়। অমরের বাড়ি দেওঘর জেলায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
অন্ডাল শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ২০:৩৬
Share: Save:

সাইবার প্রতারণার অভিযোগে ঝাড়খণ্ডের তিন জন গ্রেফতার পশ্চিম বর্ধমানে। পুলিশ সূত্রে খবর, তিন জনেই ঝাড়খণ্ডের বাসিন্দা এবং জামতাড়া গ্যাংয়ের সদস্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মণীশ মণ্ডল, অমর মণ্ডল এবং সন্তোষ মণ্ডল। তাঁদের মধ্যে মণীশ ও সন্তোষের বাড়ি জামতাড়ার করমাটার থানা এলাকায়। অমরের বাড়ি দেওঘর জেলায়। তিন জনেই পশ্চিম বর্ধমানের উখড়া সারদাপল্লিতে ঘর ভাড়া নিয়ে থেকে প্রতারণাচক্র চালাচ্ছিলেন। গোপন সূত্র মারফত সেই খবর পায় অন্ডাল ও সাইবার থানার পুলিশ। এর পরেই সেই ভাড়াবাড়়িতে হানা দিয়ে তিন জনকে গ্রেফতার করা হয়। রবিবার আদালতে হাজির করানো হয় তিন জনকে। বিচারক তাঁদের ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার (সদর) অরবিন্দ কুমার বলেন, ‘‘ধৃতদের কাছ থেকে ১৭টি স্মার্টফোন, দু’টি ডেবিট কার্ড ও তিনটে সিমকার্ড উদ্ধার হয়েছে। হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতেদের আর কোথায় কোথায় ডেরা রয়েছে, তা জানার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jamtara Gang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE