Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
R G Kar Hospital Incident

আরজি করে ধর্ষণ ও খুনের মামলায় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ এক ডাক্তারের খোঁজে সিবিআই

৮ অগস্ট উত্তরবঙ্গ থেকে ওই চিকিৎসক কলকাতায় এসেছিলেন। তিনি ৯ অগস্ট সকাল থেকে রাত পর্যন্ত আরজি করেই ছিলেন। সন্দীপের মোবাইল ফোনের ‘কল ডিটেলস রেকর্ড’ থেকে ওই ডাক্তারের খোঁজ মিলেছে ।

সন্দীপ ঘোষ।

সন্দীপ ঘোষ। —ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ০৮:১৫
Share: Save:

আর জি কর মেডিক্যাল কলেজে ধর্ষণ ও খুনের মামলায় ওই হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ এক চিকিৎসকের বিষয়ে খোঁজখবর শুরু করল সিবিআই। বৃহস্পতিবার সল্টলেকে সিবিআই দফতরে তাঁকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়। রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলেছে। ওই চিকিৎসককে এর আগেও এক প্রস্ত জিজ্ঞাসাবাদ করা হয়েছিল বলে খবর।

সূত্রের খবর, গত ৮ অগস্ট উত্তরবঙ্গ থেকে ওই চিকিৎসক কলকাতায় এসেছিলেন। তিনি ৯ অগস্ট সকাল থেকে রাত পর্যন্ত আর জি কর হাসপাতালেই ছিলেন। সন্দীপের মোবাইল ফোনের ‘কল ডিটেলস রেকর্ড’ থেকে ওই চিকিৎসকের খোঁজ মিলেছে বলে তদন্তকারীদের দাবি। সিবিআই সূত্রের খবর, ওই চিকিৎসক সল্টলেকের একটি গেস্ট হাউসে উঠেছিলেন বলে জানা গিয়েছে। সেই গেস্ট হাউসের মালিক এবং এক কর্মীকে শুক্রবার তলব করেছিলেন তদন্তকারীরা। তাঁরা সিজিও কমপ্লেক্সে এলে জিজ্ঞাসাবাদ করা হয়। ওই গেস্ট হাউসের রেজিস্টার ও অন্যান্য নথিও খতিয়ে দেখা হয়েছে বলে সিবিআই সূত্রের খবর।

গোয়েন্দাদের বক্তব্য, ওই চিকিৎসক সন্দীপকে ৯ অগস্ট সকালে ফোন করেছিলেন। সন্দীপের কথা অনুযায়ী তিনি আর জি কর হাসপাতালে যান বলে ওই চিকিৎসক জিজ্ঞাসাবাদে দাবি করেছেন। সিবিআই সূত্রের দাবি, ওই চিকিৎসক ৮ অগস্ট কলকাতায় পৌঁছন। ৯ অগস্ট সকালে তিনি সল্টলেকের গেস্ট হাউসে ঢুকেছিলেন। ৮ অগস্ট রাতে তিনি কোথায় ছিলেন, সেই ব্যাপারে খোঁজ করা হচ্ছে। ওই চিকিৎসক আগেও সল্টলেকের ওই গেস্ট হাউসে থেকেছেন কি না, সেই ব্যাপারেও খোঁজ করছেন তদন্তকারীরা।

সল্টলেকের ডিএল ব্লকে রয়েছে ওই গেস্ট হাউস। এ দিন সেখানে গেলে কর্মীরা জানান, সিজিও কমপ্লেক্সে গিয়ে ওই যুবক ও তাঁর সঙ্গে আসা বান্ধবীর প্রসঙ্গে সব তথ্য গোয়েন্দাদের দিয়ে এসেছেন। তাঁরা জানান, ৯ অগস্ট তাঁরা ওই গেস্ট হাউসে কাটিয়ে ১০ অগস্ট সকাল ১১টা নাগাদ বেরিয়ে যান। একটি হোটেল বুকিং সংস্থার মাধ্যমে ওই গেস্ট হাউসের বুকিং করা হয়। ওই ব্যক্তি নিজের ঠিকানা হাওড়া দিয়ে বুকিং করেছিলেন বলেই গেস্ট হাউসের লোকজন জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R G Kar Hospital Sandip Ghosh CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE