Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Birbhum Accident

রেললাইনে উঠে পড়া গাড়িতে ধাক্কা মালগাড়ির! খড়দহকাণ্ডের পুনরাবৃত্তি এ বার বীরভূমে

বৃহস্পতিবার মুরারইয়ের রাজগ্রাম এলাকায় পাথর শিল্পাঞ্চলে যাতায়াতের জন্য রেললাইন পার হচ্ছিল একটি চার চাকার গাড়ি। সেই সময় রেললাইনে চলে আসে একটি মালগাড়ি।

মালগাড়ির ধাক্কায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়ি।

মালগাড়ির ধাক্কায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়ি। —নিজস্ব চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১১:৩০
Share: Save:

রেললাইনে উঠে পড়া গাড়িতে ধাক্কা মারল দ্রুত গতিতে ছুটে আসা মালগাড়ি। বীরভূম জেলার মুরারইয়ের এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন গাড়িটির চালক এবং এক যাত্রী। অনেকেই এই ঘটনায় খড়দহকাণ্ডের ছায়া দেখতে পাচ্ছেন। গত রবিবার রাতে খড়দহের ৯ নম্বর লেভেল ক্রসিং বন্ধ হওয়ার সময় সেখানে ঢুকে পড়ে দু’টি গাড়ি। ডাউন লালগোলা-কলকাতা হাজারদুয়ারি এক্সপ্রেসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয় একটি গাড়ি।

বৃহস্পতিবার রাতে মুরারইয়ের রাজগ্রাম এলাকায় পাথর শিল্পাঞ্চলে যাতায়াতের জন্য রেললাইন পার হচ্ছিল একটি চার চাকার গাড়ি। সেই সময় রেললাইনে চলে আসে একটি মালগাড়ি। ট্রেন আসতে দেখে গাড়ি থেকে নেমে পড়েন চার চাকাটির চালক এবং এক আরোহী। তার পরেই মালগাড়ির ধাক্কায় চার চাকা গাড়িটি ছিটকে দূরে গিয়ে পড়ে। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটির একাংশ।

রাজগ্রাম রেলস্টেশন থেকে রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলে যাতায়াতের জন্য একটি রেলপথ রয়েছে। ওই রেলপথে কোনও যাত্রিবাহী ট্রেন চলাচল করে না। শুধুমাত্র পাথর শিল্পাঞ্চলে যাতায়াত করার জন্য কিছু মালগাড়ি চলে। এই রেলপথে কোনও রেলগেটও নেই। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেলপুলিশ। গাড়িটিকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goods Train murarai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE