Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime

দুই নাবালিকাকে ‘ধর্ষণ’, ধৃত ৩

পুলিশ সূত্রের খবর, মামাবাড়িতে বেড়াতে গিয়েছিল ওই দুই নাবালিকা। তারা সম্পর্কে মাসতুতো বোন। তাদের ‘অপহরণ’ করে একটি আম বাগানে নিয়ে গিয়ে তিন যুবক ধর্ষণ করে বলে অভিযোগ।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ০৮:৫৪
Share: Save:

দুই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার মালদহের একটি গ্রামের ওই ঘটনায় অভিযুক্ত ও ধৃত তিন জনকে রবিবার মালদহ জেলা আদালতে তোলা হলে বিচারক তাদের ন’দিনের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ সূত্রের খবর, মামাবাড়িতে বেড়াতে গিয়েছিল ওই দুই নাবালিকা। তারা সম্পর্কে মাসতুতো বোন। তাদের ‘অপহরণ’ করে একটি আম বাগানে নিয়ে গিয়ে তিন যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। শুক্রবার গভীর রাতে ওই দুই নাবালিকাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসার পরে শনিবার জ্ঞান ফিরে পেয়ে তারা পরিবারের সদস্যদের সব ঘটনা জানায়। সে দিনই পরিবারের তরফে স্থানীয় থানায় অভিযোগ জানানো হয়। অভিযোগ পেয়ে পুলিশ তিন জন অভিযুক্তকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের পাশাপাশি ‘পকসো’ আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃত তিন জনকে রবিবার মালদহ জেলা আদালতে তোলা হয়। বিচারক তাদের ন’দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জেলা পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘অভিযোগ পাওয়ার পরেই তিনি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিন তিনেক আগে মামার বাড়ি বেড়াতে গিয়েছিল ওই দুই নাবালিকা। তাদের বয়স ১৫ ও ১৬ বছর। বৃহস্পতিবার তারা মামার বাড়ির গ্রামের পাশে একটি মেলায় ঘুরতে গিয়েছিল। সেই মেলায় তিন যুবকের সঙ্গে ওই দুই বোনের পরিচয় হয় ও মোবাইল নম্বর বিনিময় হয় বলে দাবি। অভিযোগ, ওই যুবকেরা মোবাইলে কথা বলে দুই নাবালিকার কাছে তাদের মামাবাড়ির ঠিকানা জেনে নেয়। শুক্রবার রাত ন'টা নাগাদ ওই তিন অভিযুক্ত মামাবাড়ি থেকে ওই দুই নাবালিকাকে ‘অপহরণ’ করে পাশের নির্জন আম বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ওই দুই নাবালিকাকে এখন মালদহের হোমে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime arrest Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE