Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Singur Accident

নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ধাক্কা দিল সেপটিক ট্যাঙ্ক পরিষ্কারের গাড়ি! সিঙ্গুরে মৃত্যু যুবকের

হুগলির সিঙ্গুরে এই ঘটনায় প্রাণ গিয়েছে এক যুবকের। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে ঘটনাস্থলে।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৪:২৪
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে সোজা চায়ের দোকানে ধাক্কা দিল সেপটিক ট্যাঙ্ক পরিষ্কারের গাড়ি। হুগলির সিঙ্গুরে এই ঘটনায় প্রাণ গিয়েছে এক যুবকের। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে ঘটনাস্থলে।

বুধবার সকাল সাড়ে ১০টা নাগাদ বৈদ্যবাটি-তারকেশ্বর রোডে ঘটনাটি ঘটে। স্থানীয়েরা জানান, নসিবপুরে রাস্তার পাশের একটি চায়ের দোকানে দাঁড়িয়েছিলেন কয়েক জন। সেই সময় আচমকাই ওই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ধাক্কা দেয়। গাড়ির ধাক্কাতেই প্রাণ গিয়েছে স্থানীয় যুবক জয়ন্ত মান্নার (২৭)। তিনি এলাকায় বাড়ি বাড়ি গ্যাস সরবরাহ করেন। জখম হয়েছেন স্থানীয় টোটোচালক দীজেন মান্না। তিনি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। গাড়ির ধাক্কায় তাঁর পায়ে চোট লাগে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘাতক গাড়িতে চালক-সহ তিন জন ছিলেন। মদ্যপ ছিলেন প্রত্যেকেই। ঘটনার পর দু’জন পালিয়ে গেলেও একজনকে ধরে ফেলেন স্থানীয়েরা। পরে সিঙ্গুর থানার পুলিশ এসে তাঁকে আটক করে থানায় নিয়ে যায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE