Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
RPF Jawan

কাজে যাওয়ার পথে মালদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু আরপিএফ জওয়ানের, গুরুতর আহত সহকর্মী

মৃত আরপিএফ অফিসারের নাম রাজেশ প্রসাদ শ্রীবাস্তব। বয়স ৫৫ বছর। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরপিএফের এএসআই অর্জুন সিংহ।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২১:৫৭
Share: Save:

দীর্ঘ দিন ধরে রাস্তার উপর ঝুঁকে পড়েছিল বিদ্যুতের খুঁটি। তা পড়ে গিয়ে ঘটল বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক আরপিএফ জওয়ানের। আর এক জন গুরুতর আহত। উত্তর-পূর্ব সীমান্ত রেলের সামসি রেল স্টেশনের আরপিএফ ব্যারাক সংলগ্ন এলাকায় শনিবার এই ঘটনাটি হয়েছে।

মৃত আরপিএফ অফিসারের নাম রাজেশ প্রসাদ শ্রীবাস্তব। বয়স ৫৫ বছর। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরপিএফের এএসআই অর্জুন সিংহ। সামসি আরপিএফ ব্যারাকের আইসি প্রকাশ চন্দ্র রাকেশ জানিয়েছেন, শনিবার মোটরবাইকে চেপে রাজেশ এবং অর্জুন ডিউটিতে যাচ্ছিলেন। কুলি পাড়ার রাস্তা দিয়ে বাইকটি যাওয়ার সময় দীর্ঘ দিন ধরে ঝুঁকে থাকা একটি বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ে। ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হন তাঁরা। তাঁদের দু’জনকে উদ্ধার করে সামসি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক রাজেশকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর জখম অবস্থায় অর্জুনকে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, রাজেশের বাড়ি বিহারের মতিহারি এলাকায়। সম্প্রতি তিনি শিলিগুড়ির বাগডোগরায় একটি বাড়ি তৈরি করিয়েছিলেন। সামসিতে স্ত্রী অনিতা শ্রীবাস্তব, ছেলে অনিকেত শ্রীবাস্তব এবং মেয়ে অনামিকা শ্রীবাস্তবকে নিয়ে থাকছিলেন। স্থানীয়েরা আঙুল তুলেছেন বিদ্যুৎ দফতরের দিকে। তাঁদের অভিযোগ, বিদ্যুতের খুঁটি দীর্ঘ দিন ধরেই ঝুঁকে পড়েছিল। কিন্তু এই নিয়ে কোনও পদক্ষেপ করেনি দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RPF Jawan Electrocution
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE