Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Road Accident

বৌভাত খেয়ে ফেরার পথে দূর্ঘটনার কবলে বাস আহত ৪০,মৃত ১

বৃহস্পতিবার রাতে ময়নাগুড়ি সিংগীমারী এলাকায় একটি আলু বোঝাই ট্রলারের সাথে দুর্ঘটনার কবলে পড়ে একটি বিয়ে বাড়ির গাড়ি।

দুর্ঘটনায় আহতদের ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

দুর্ঘটনায় আহতদের ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ০১:১৪
Share: Save:

বৃহস্পতিবার রাতে ময়নাগুড়ি সিংগীমারী এলাকায় একটি আলু বোঝাই ট্রলারের সাথে দুর্ঘটনার কবলে পড়ে একটি বিয়ে বাড়ির গাড়ি। এদিন এই ঘটনার জেরে রাতে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি ব্লকের সিংগীমারী এলাকায়। দুর্ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছেছে ময়নাগুড়ি থানার পুলিস সহ দমকল কর্মীরা। দুর্ঘটনায় আহতদের ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

জানা গিয়েছে, দমহনি এলাকা থেকে মৌলানী বৌভাতে গিয়েছিল বিয়ের গাড়ি। বৌভাত সেরে বাড়ি ফেরার পথে সিংগীমারী এলাকায় এই বিপত্তি ঘটে। বিয়ে বাড়ির বাসের সামনে হঠাৎ একটি আলু বোঝাই ট্রলার চলে আসে। ট্রলারের ধাক্কায় বাসটি উল্টে যায়। বাসে ৪০ জন যাত্রী ছিলেন।

পুলিস সূত্রে জানা গিয়েছে একজন কে মৃত বলে ঘোষণা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। অপরদিকে বাকি আহতদের দফায় দফায় জলপাইগুড়ি হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।

সিংগীমারী এলাকায় বর্তমানে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে ময়নাগুড়ি থানার বিরাট পুলিস বাহিনী। মালবাজার রুটে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়েছে। এদিন এই ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতাল এসেছেন ময়নাগুড়ি বিধানসভা তৃণমূল প্রার্থী মনোজ রায়, বিডিও শুভ্র নন্দী সহ অন্যান্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE