Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Toy Train

কার্শিয়াঙে টয় ট্রেনে কাটা পড়ে মৃত্যু যুবকের! লাইন পারাপারের সময় পড়ে গিয়ে দুর্ঘটনা

বুধবার কার্শিয়াং রেল স্টেশনে ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের নাম সূর্য রাউত (১৬)। খবর পেয়ে ঘটনাস্থলে যান কার্শিয়াং থানার পুলিশ ও রেলের আধিকারিকেরা।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কার্শিয়াং শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ২০:১৯
Share: Save:

টয় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু পাহাড়ে। বুধবার কার্শিয়াং রেল স্টেশনে ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের নাম সূর্য রাউত (১৬)। খবর পেয়ে ঘটনাস্থলে যান কার্শিয়াং থানার পুলিশ ও রেলের আধিকারিকেরা। তাঁরা দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কার্শিয়াং হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় সূত্রে খবর, কার্শিয়াং স্টেশনে টয় ট্রেনটি ঢোকার সময়েই ঘটনাটি ঘটে। ট্রেনটি স্টেশনে ঢোকার সময় লাইন পারাপার করতে গিয়ে পড়ে গিয়েছিলেন সূর্য। আর উঠতে পারেননি। ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘তখন স্টেশনেই ছিলাম। দেখলাম, উনি লাইন পারাপার করছিলেন। সেই সময়েই পড়ে যান। আমরাই ছুটে গিয়েছিলাম। সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হল। পুলিশ এসে দেহটি নিয়ে গেল।’’

এই ঘটনার প্রেক্ষিতে উত্তর-পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে বলেন, ‘‘ঘটনাটি ঘটেছে। তবে এখনই বিস্তারিত কিছু বলা সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kurseong
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE