Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Murder Case

জানলা ভেঙে ঘরে ঢুকে মুর্শিদাবাদে বধূকে খুন! ছড়িয়ে ছিটিয়ে পড়ে জমির দলিল আর বাক্স

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আমিনা বিবি। ৫৫ বছরের ওই মহিলা পরিবারের বাকি সদস্যদের সঙ্গে সোমবার রাতে বাড়িতে ঘুমোচ্ছিলেন। একটি আলাদা ঘরে একা ঘুমিয়ে ছিলেন আমিনা। সকালে তাঁর দেহ মেলে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৯:২৬
Share: Save:

বাড়ি থেকে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের সুতি থানার সাদিকপুর-চাঁদমারি গ্রামে। অভিযোগ, বাড়িতে ঢুকে খুন করা হয়েছে ওই মহিলাকে। মঙ্গলবার এ নিয়ে শোরগোল এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আমিনা বিবি। ৫৫ বছরের ওই মহিলা পরিবারের বাকি সদস্যদের সঙ্গে সোমবার রাতে বাড়িতে ঘুমোচ্ছিলেন। একটি আলাদা ঘরে একা ঘুমিয়ে ছিলেন আমিনা। পরিবারের অভিযোগ, রাতেই অজ্ঞাতপরিচয় কোনও ব্যক্তি বাড়িতে ঢুকে তাঁকে খুন করেন। মৃতার নাতি জাহাঙ্গির শেখ বলেন, ‘‘সকালে উঠে দেখি কেউ বা কারা ঠাকুরমার ঘরের জানলার দু’টি রড খুলে নিয়েছে। ঘরে পড়েছিল ঠাকুরমার রক্তাক্ত দেহ। ঠাকুরমাকে ভারী কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। দেহের একাধিক জায়গায় গভীর ক্ষতচিহ্ন রয়েছে। গলার কাছে ধারালো কিছুর আঘাত করা হয়েছে।’’ তবে কী কারণে মহিলাকে খুন করা হতে পারেন, তা নিয়ে কিছু বলতে পারেননি জাহাঙ্গির বা তাঁর পরিবারের কোনও সদস্য। তাঁরা জানান, আমিনার ঘরে একটি লোহার বাক্সে জমির কিছু দলিল রাখা ছিল। সেগুলো ঘরের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল। কিন্তু জমিজমা নিয়ে কারও সঙ্গে তাঁদের কোনও বিবাদ ছিল না।

জাহাঙ্গির বলেন, ‘‘কী কারণে ঠাকুরমাকে খুন হতে হল, সেই নিয়ে এখনও আমাদের মধ্যে ধন্দ রয়েছে। পুলিশকে অনুরোধ করেছি, গোটা ঘটনা তদন্ত করে দেখার জন্য।’’

স্থানীয় সূত্রে খবর, আমিনা নামে ওই মহিলা প্রথম স্বামীর মৃত্যুর পরে দ্বিতীয় বিয়ে করেছিলেন। তবে তাঁর তিন সন্তানের কেউ গ্রামের বাড়িতে থাকেন না। কয়েক জন আত্মীয় মাঝেমধ্যে ওই বাড়িতে এসে থাকতেন। তবে সোমবার রাতে ওই মহিলা বাড়িতে একাই ছিলেন বলে জানা গিয়েছে।’’ এই ঘটনা প্রসঙ্গে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী ভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Murshidabad Suti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE