Advertisement
০৭ অক্টোবর ২০২৪
TMC Councillor attacked

পুরসভা থেকে ফেরার পথে গাড়ি আটকে জঙ্গিপুরের তৃণমূল কাউন্সিলরকে বেধড়ক ‘মারধর’

শুক্রবার বিকালে পুরসভায় এসেছিলেন ফিরোজ। সেখান থেকে ফেরার পথে রাস্তায় তাঁর গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। কিছু বুঝে ওঠার আগেই শুরু মার। আশঙ্কাজনক অবস্থায় তিনি ভর্তি হাসপাতালে।

Screen Grab

হাসপাতালে তৃণমূলের আক্রান্ত কাউন্সিলর। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ২১:১৮
Share: Save:

মুর্শিদাবাদের জঙ্গিপুর টাউন তৃণমূল সভাপতি তথা জঙ্গিপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফিরোজ শেখের উপর দুষ্কৃতী হামলা। প্রাণে মারার চেষ্টার অভিযোগ। বাইক আটকে চলে বেধড়ক মারধর। ঘটনায় ব্যাপক উত্তেজনা জঙ্গিপুরে।

সূত্রের খবর, শুক্রবার বিকালে পুরসভায় এসেছিলেন ফিরোজ। সেখান থেকে ফেরার পথে রাস্তায় তাঁর গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। কিছু বুঝে ওঠার আগেই শুরু মার। গুরুতর জখম অবস্থায় ওই তৃণমূল নেতাকে উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। কিন্তু, কী কারণে ফিরোজের উপর আক্রমণ তা নিয়ে ধন্দ রয়েছে। কারা হামলা করল সে বিষয়েও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। এখনও কাউকে ধরতে পারেনি রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

আক্রান্ত নেতার অনুগামী সাদ্দাম মণ্ডল বলেন, ‘‘আক্রমণের পিছনে আছে দীর্ঘদিনের ষড়যন্ত্র। প্রশাসনকে জানাব এবং দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়ার দাবি করব।’’ জঙ্গিপুরের সংসদ খলিলুর রহমান বলেন, ‘‘প্রাথমিক ভাবে আক্রমণের খবর পেয়েছি। এর পিছনে কোনও রাজনৈতিক যোগ আছে কি না তা খতিয়ে দেখছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE