Advertisement
০৪ জুলাই ২০২৪
Old Man Beaten in Nadia

জামাকাপড় ছিঁড়ে খুঁটিতে বেঁধে মার বৃদ্ধকে! এ বার ঘটনাস্থল নবদ্বীপ, পুলিশের হাতে আটক দুই

অরূপ সাহা নামে এক স্থানীয় বাসিন্দাকে অর্ধনগ্ন করে বুড়োশিবতলা এলাকায় রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে বাঁধেন কয়েক জন। শুরু হয় মার। অভিযোগ, টাকা ধার নিয়ে শোধ দেননি তিনি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ২০:০৫
Share: Save:

খুঁটিতে বেঁধে এক বৃদ্ধকে অর্ধনগ্ন করে গণপিটুনি দেওয়ার অভিযোগ উঠল নদিয়ার নবদ্বীপে বুড়োশিবতলা এলাকায়। উন্মত্ত জনতার হাত থেকে কোনও ক্রমে ওই বৃদ্ধকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে দু’জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, অরূপ সাহা নামে এক স্থানীয় বাসিন্দাকে অর্ধনগ্ন করে বুড়োশিবতলা এলাকায় রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে বাঁধেন কয়েক জন। শুরু হয় মার। অভিযোগ, টাকা ধার নিয়ে শোধ দেননি তিনি। প্রত্যক্ষদর্শীদের কয়েক জন জানাচ্ছেন, বৃদ্ধের বাড়ি নবদ্বীপের তমালতলায়। কানাই দেবনাথ নামে স্থানীয় এক চা দোকানদারের কাছ থেকে প্রায় ৮ হাজার টাকা ধার নিয়েছিলেন তিনি। সেই টাকা না দেওয়ায় অরূপকে মারধর করা হয় বলে অভিযোগ।

বৃদ্ধকে মারধরের খবর যায় নবদ্বীপ থানায়। ঘটনাস্থলে তড়িঘড়ি যায় পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে বৃদ্ধকে উদ্ধার করে থানায় নিয়ে যায় তারা। ভোলানাথ দেবনাথ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘দেখলাম, কয়েক জন লোক মিলে খুঁটিতে বেঁধে এক বৃদ্ধের জামাকাপড় ছিঁড়ে তাঁকে মারধর করছে। আমি উদ্ধার করতে গিয়েছিলাম ওঁকে। তখন আমার উপরেও আক্রমণ করা হয়।’’ অন্য দিকে, পুলিশ সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে গণপিটুনির নতুন ধারায় মামলা রুজু করে তদন্ত হবে। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) উত্তম কুমার ঘোষ বলেন, ‘‘স্থানীয় কিছু লোকজনের সঙ্গে পাওনা সংক্রান্ত কোনও ঝামেলা ছিল। একটি অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করা হয়েছে। উভয় পক্ষের বয়ান গ্রহণ করে তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Nabadwip Beaten UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE