Advertisement
০৮ জুলাই ২০২৪
Krishnanagar Murder Case

মত্ত স্বামীর মাথায় বালতির ঘা মেরে খুন করলেন স্ত্রী! কৃষ্ণনগর থানায় গিয়ে বধূর আত্মসমর্পণ

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অশোক বিশ্বাস। পেশায় কেবল অপারেটর অশোক বৃহস্পতিবার রাতে মদ্যপান করে বাড়িতে ঢুকে তিনি স্ত্রী বিজলী বিশ্বাসের সঙ্গে অশান্তি শুরু করেন বলে অভিযোগ।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৬:৪৭
Share: Save:

নিয়মিত মদ্যপান করতেন। তার পর বাড়ি এসে অশান্তি। বৃহস্পতিবার রাতে মত্ত অবস্থায় স্ত্রীকে বেধড়ক মারধর করছিলেন বলে অভিযোগ। সামনে পড়ে থাকা খালি লোহার বালতি নিয়ে স্বামীর মাথায় পাল্টা আঘাত করেন স্ত্রী। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্বামীর। এর পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন ওই মহিলা। নদিয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অশোক বিশ্বাস। পেশায় কেবল অপারেটর অশোক বৃহস্পতিবার রাতে মদ্যপান করে বাড়িতে ঢুকে তিনি স্ত্রী বিজলী বিশ্বাসের সঙ্গে অশান্তি শুরু করেন বলে অভিযোগ। বিজলী পুলিশকে জানিয়েছেন, তাঁকে বেধড়ক মারধর করছিলেন স্বামী। তিনি আত্মরক্ষার স্বার্থে বালতি দিয়ে আঘাত করেন স্বামীকে। বালতির ঘায়ে মৃত্যু হয় অশোকের।

স্থানীয় সূত্রে খবর, অশোকের মৃত্যুর পর বাড়ি তালাবন্ধ করে থানায় যান বিজলী। পুলিশের কাছে পুরো ঘটনা খুলে বলেন তিনি। পুলিশ ওই মহিলাকে নিয়ে তাঁর বাড়িতে গিয়ে অশোকের দেহ উদ্ধার করেন। শুক্রবার দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে পুলিশ সূত্রে খবর। পুলিশ জানিয়েছে, কোতোয়ালি থানার রোড স্টেশন এলাকায় অশোক এবং বিজলীর বাড়ি। ৫২ বছরের অশোকের দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শুক্রবার সকালে মৃতের ময়নাতদন্ত হয় শক্তিনগর জেলা হাসপাতালে। স্থানীয় বাসিন্দা দেবিকা বিশ্বাস বলেন, ‘‘অশোকের দু’টি বিয়ে। দ্বিতীয় পক্ষের স্ত্রীর উপরে ব্যাপক অত্যাচার করতেন। প্রতি দিন মারধর করতেন। যেটুকু শুনেছি, মারধর করার সময় বালতি দিয়ে কাকিমা ওর মাথায় মারে। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife kills Husband Krishnanagar arrest Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE