Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Nadia News

মহিলার পচাগলা দেহ উদ্ধার শান্তিপুরের বাড়ি থেকে, কত দিন আগে কী ভাবে মৃত্যু? ধন্দে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, মহিলার স্বামী কয়েক বছর আগে মারা গিয়েছেন। তার পর থেকে বাড়িতে একাই থাকতেন তিনি। বুধবার সকাল থেকে ওই বাড়ি থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। তার পর পুলিশ দেহ উদ্ধার করে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৪
Share: Save:

নদিয়ার শান্তিপুর থেকে মহিলার পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। ওই মহিলা বাড়িতে একাই থাকতেন বলে জানা গিয়েছে। প্রতিবেশীদের দাবি, মহিলার মানসিক সমস্যা ছিল। কিন্তু কী ভাবে মৃত্যু, তিনি আত্মহত্যা করেছিলেন কি না, এখনও স্পষ্ট নয়। পুলিশ ওই মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

নদিয়ার শান্তিপুর পুরসভার তিন নম্বর ওয়ার্ডের বাইগাছি এলাকার ঘটনা। মৃত মহিলার নাম সোমা কুন্ডু (৫০)। বুধবার সকালে বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। দেহটি পচাগলা অবস্থায় পড়েছিল। বেশ কয়েক দিন আগেই ওই মহিলার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, মহিলার স্বামী কয়েক বছর আগে মারা গিয়েছেন। তার পর থেকে বাড়িতে একাই থাকতেন তিনি। তাঁদের বাড়িটি আকারেও অনেক বড়। পারিবারিক বিবাদের জেরে ওই বাড়িতে আর কেউ থাকতেন না। নীচের একটি ঘর দোকানের জন্য তিনি ভাড়া দিয়েছিলেন। গত তিন-চার দিন থেকে মহিলাকে বাড়ির বাইরে দেখা যায়নি বলে জানিয়েছেন স্থানীয়েরা।

পুলিশ সূত্রে খবর, বুধবার ভোর থেকেই ওই বাড়ির আশপাশে দুর্গন্ধ পাচ্ছিলেন এলাকার মানুষ। বেলা গড়াতেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে গ্যাস কাটার দিয়ে বাড়ির দরজা কাটে। উদ্ধার করা হয় মহিলার দেহ। মহিলা মানসিক ভাবে অসুস্থ ছিলেন। আত্মহত্যা করেছেন না শারীরিক কোনও অসুস্থার কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা নিয়ে পুলিশ ধন্দে রয়েছে। এক কর্তা জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে না।

মহিলার ভাই সমীর বৈরাগী বলেছেন, ‘‘আমাদের সঙ্গে দীর্ঘ দিন যোগাযোগ ছিল না। সকালে খবর পেলাম বাড়ি থেকে গন্ধ বেরোচ্ছে। পুলিশ ডাকা হল, আমাদের সামনে দেহ উদ্ধার হল। দেখে মনে হচ্ছে, বেশ কয়েকদিন আগে মৃত্যু হয়েছে।’’ মহিলার বাড়িতে যিনি ভাড়া থাকতেন, তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তিনি এ প্রসঙ্গে বলেছেন, ‘‘তিন দিন ধরে পিসিমাকে দেখতে পাইনি। সকাল থেকে গন্ধ বেরোচ্ছিল। বেশ কয়েক জনকে সে কথা বলার পর পুলিশে খবর দেওয়া হয়। পুরসভার কাউন্সিলর পুলিশকে নিয়ে এসে দেহ উদ্ধার করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Death dead body Decomposed Body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE