Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Murshidabad Incident

ট্রাকে তিলের বস্তা তুলতে গিয়ে বিপত্তি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন রাস্তায়, ডোমকলে মৃত্যু যুবকের

মৃত ব্যক্তির নাম আলি হোসেন। স্থানীয় সূত্রে খবর, আলির বাড়ি ডোমকলেরই গোবিন্দপুর এলাকায়। আলির মৃত্যুতে শোকের ছায়া নেমেছে এলাকায়।

A man died due to electrocution in Domkol

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ২২:৫০
Share: Save:

ট্রাকের মধ্যে কাঁধে করে বস্তা রাখছিলেন। সে সময় আচমকা একটি বিদ্যুতের তার অসাবধানতাবশত স্পর্শ করে ফেলেন। তাতেই বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রাকের উপর থেকে ছিটকে পড়েন রাস্তায়। মৃত্যু হয় এক যুবকের।

ঘটনাটি ঘটেছে, মুর্শিদাবাদের ডোমকলে। মৃত ব্যক্তির নাম আলি হোসেন। স্থানীয় সূত্রে খবর, আলির বাড়ি ডোমকলেরই গোবিন্দপুর এলাকায়। রবিবার ট্রাকে তিলের বস্তা লোড করার ছিল। সেই কাজ করতে নিজেই ট্রাকের উপর ওঠেন আলি। কাজ করার সময় আচমকাই ট্রাকের মাথার উপর থাকা বিদ্যুতের তার স্পর্শ করে ফেলেন তিনি।

বিদ্যুতের তার স্পর্শ করার সঙ্গে সঙ্গেই ট্রাকের উপর থেকে রাস্তায় গিয়ে পড়েন আলি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ডোমকল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারাই। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। আলির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আলির মৃত্যুতে শোকের ছায়া নেমেছে এলাকায়। স্থানীয় বাসিন্দা ঈশান শেখ বলেন, “ডোমকলে লরিতে লোড করব বলে আলিকে পাঠিয়েছিলাম। ও ট্রাকে তিলের বস্তা লোড করছিল। সে সময় হঠাৎ করে শুনলাম বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। তখনই মৃত্যু হয়ে আলির। এ ভাবে ছেলেটা চলে যাবে তা বিশ্বাসই হচ্ছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE