Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mandarmani Sea Beach

মন্দারমণিতে সমুদ্রস্নানে নেমে প্রাণ গেল দুর্গাপুরের দুই পর্যটকের! নিখোঁজ এক জনের খোঁজ চলছে

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, পশ্চিম বর্ধমান থেকে ছ’জন পর্যটকের একটি দল মন্দারমণির সমুদ্রসৈকত লাগোয়া একটি হোটেলে উঠেছিল। মঙ্গলবার বেলা সাড়ে ১২টা নাগাদ ছ’জনই সমুদ্রে স্নান করতে নামেন।

Mandarmani

মন্দারমণি সমুদ্রসৈকত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দারমণি শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৬:০৩
Share: Save:

পূর্ব মেদিনীপুরের মন্দারমণিতে সমুদ্রস্নানে নেমে প্রাণ হারালেন পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের দুই পর্যটক। আরও এক পর্যটক এখনও নিখোঁজ বলে খবর। মঙ্গলবার বেলার দিকে ঘটনাটি ঘটেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, দুর্গাপুর থেকে ছ’জন পর্যটকের একটি দল মন্দারমণির সমুদ্রসৈকত লাগোয়া একটি হোটেলে উঠেছিলেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টা নাগাদ ছ’জনই সমুদ্রে স্নান করতে নামেন। সেই সময়ই উত্তাল ছিল সমুদ্র। ছ’জনই তলিয়ে যান। সেটা নজরে আসতেই হোটেলকর্মী-সহ উদ্ধারকারী দল দ্রুত সমুদ্রে নেমে পাঁচ জনকে উদ্ধার করতে পারেন। তবে তাঁদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। এক জন এখনও নিখোঁজ। জানা গিয়েছে, মৃতদের নাম শঙ্কর চক্রবর্তী (৩৫) এবং কৌশিক মণ্ডল (৩২)। এখনও পর্যন্ত যিনি নিখোঁজ, তাঁর নাম ঋত্বিক বড়াই। বাকি তিন জনকে উদ্ধার করে বালিসাই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের নাম জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছেন, পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে শঙ্কর সেলসম্যানের চাকরি করতেন। কৌশিকও একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। নিখোঁজ ব্যক্তির খোঁজে স্পিডবোট নামানো হয়েছে বলে মান্দারমণি থানা সূত্রে খবর।অন্য দিকে, এই অঘটনের পর আবারও মন্দারমণির সমুদ্রসৈকতের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। কারণ, সোমবারও একই ভাবে হাওড়ার এক পর্যটক সমুদ্রস্নানে নেমে তলিয়ে যান। পরে তাঁর দেহ উদ্ধার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE