Advertisement
০৫ অক্টোবর ২০২৪
school

Teachers: শনির বারবেলায় স্কুলে মদ-মাংসের মোচ্ছবে মাতলেন শিক্ষকেরা! তার পর যা হল...

সোমবার সকাল ১০টা থেকে শুরু হয় বিক্ষোভ। চলে দুপুর পর্যন্ত। অভিভাবকদের প্রতিবাদের জেরেই স্কুলে আসা পড়ুয়াদের বাড়ি যেতে হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কেশপুর শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৫
Share: Save:

শনিবার হাফছুটির পর মোচ্ছবের আয়োজন স্কুলে। পাঁঠা কেটে ওখানেই রাঁধা হয়েছে মাংস আর ভাত। সঙ্গে মদও। বিতর্কে জড়ালেন পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের তোড়িয়া এলাকার মাইপুর প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষ। এর পর সোমবার স্কুল খুলতেই বিক্ষোভ দেখালেন খুদে পড়ুয়াদের বাবা, মায়েরা। তাঁদের প্রশ্ন, বাচ্চাদের স্কুলে কেন মদ্যপান করা হবে। অভিভাবকদের হাতে থাকা প্ল্যাকার্ডে লেখা, ‘ মাইপুর প্রাথমিক বিদ্যালয়ে মদ-মাংস কেন হবে, জবাব চাই’।

সোমবার সকাল ১০টা থেকে শুরু হয় বিক্ষোভ। চলে দুপুর পর্যন্ত। অভিভাবকদের প্রতিবাদের জেরেই স্কুলে আসা পড়ুয়াদের বাড়ি যেতে হয়। গন্ডগোলের খবর পেয়েই স্কুল কর্তৃপক্ষের থেকে রিপোর্ট তলব করেছে জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষা দফতর। স্কুলের প্রধান শিক্ষক স্বপন মিশ্র জানান, স্কুলের এক শিক্ষকের সদ্যই বিয়ে হয়েছে। তিনিই পড়ুয়া এবং বাকি শিক্ষকদের সোমবার খাওয়াতে চাওয়ায় তার অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু শনিবার স্কুল ছুটির পর কী হয়েছে, তা তাঁর জানা নেই বলেই জানালেন প্রধান শিক্ষক।

অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান কৃষ্ণেন্দু বিশুই বলেন, ‘‘মাইপুর প্রাথমিক বিদ্যালয়ের একটা গন্ডগোলের খবর পেয়েছি। খোঁজখবর নিচ্ছি। দোষী প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE